corona virus btn
corona virus btn
Loading

মহিলার ডাক, বিদেশের রাস্তায় গাড়িতে উঠতে উঠতেও ফিরে এলেন শাহরুখ, দেখুন ভিডিও

মহিলার ডাক, বিদেশের রাস্তায় গাড়িতে উঠতে উঠতেও ফিরে এলেন শাহরুখ, দেখুন ভিডিও
Shahrukh Khan in Australia, Photo Courtesy: Instagram

যে কোনও বয়সি মহিলাদের তাঁর প্রতি দুর্বলতা রয়েছে৷ সেই শাহরুখ খান পিছু ফিরলেন এক মহিলার ডাকে! কে তিনি?

  • Share this:

#মেলবোর্ন: তিনি কিং খান৷ বলিউডের বাদশা৷ তাঁকে এক ঝলক দেখতে বাড়ির সামনে ভিড় জমান হাজারো ভক্ত৷ যে কোনও বয়সি মহিলাদের তাঁর প্রতি দুর্বলতা রয়েছে৷ সেই শাহরুখ খান পিছু ফিরলেন এক মহিলার ডাকে! কে তিনি?

বিদেশের মাটিতে শাহরুখ৷ গিয়েছেন অস্ট্রেলিয়ায় বিশেষ সম্মান পেতে চলেছেন তিনি৷ মেলবোর্নে ইন্ডিয়ান ফিল্ম ফেসটিভ্যালে এক্সিলেন্স ইন সিনেমা সম্মান দেওয়া হবে তাঁকে৷ সেই অনুষ্ঠানে শাহরুখই থাকবেন প্রধান অতিথি হিসেবে৷ ভিকটোরিয়ার গভর্নর উপস্থিত থাকবেন সেখানে৷ এই সম্মানে শাহরুখ খুবই গর্বিত বলে জানিয়েছেন৷ কিন্তু সেখানে কী এমন ঘটল যে এক মহিলার কথায় গাড়িতে উঠতে গিয়ে ফিরলেন কিং খান?

আরও পড়ুনআর ক’দিনের মধ্যেই ডেলিভারি, দেহের গঠন বোঝাতে উন্মুক্ত শরীরের ছবি পোস্ট নায়িকার!

 তাঁকে নিয়ে বলিউডে বিশেষ কোনও গসিপ নেই৷ শুধুমাত্র প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নাম জড়িয়ে শুরু হয়েছিল গুঞ্জন৷ তবে সে কবে কার কথা৷ যার জন্য মেয়েরা পাগল, সেই শাহরুখ মেয়েদের প্রতি খুবই শ্রদ্ধাশীল৷ তাই কি মহিলা কণ্ঠে শুনে থামতে হল তাঁকে? ঘটনা এমন, বিমানবন্দরে ঢুকতে যাবেন শাহরুখ৷ একদল ভক্ত তাঁর সঙ্গে ছবি তোলার জন্য বাদশার নাম ধরে ডাকতে থাকেন৷ শাহরুখের নিরাপত্তাকর্মীরা তাদের সরিয়ে দেন৷ কিন্তু এক মহিল ভক্তের কাতর অনুরোধ ফেরাতে পারেননি শাহরুখ৷ তাই তো আবার ফিরে এলেন তিনি৷ সকলের সঙ্গে তুললেন সেলফি৷ দেখুন ভিডিওটি৷

First published: August 8, 2019, 12:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर