বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিছানায় নিক জোনাসের এই অভ্যাস পছন্দই নয় প্রিয়াঙ্কার! বিবাহবার্ষিকীতে বলেই ফেললেন অভিনেত্রী

বিছানায় নিক জোনাসের এই অভ্যাস পছন্দই নয় প্রিয়াঙ্কার! বিবাহবার্ষিকীতে বলেই ফেললেন অভিনেত্রী

প্রথম বিবাহবার্ষিকীর পরেই এই সেলেব-কাপল তাঁদের প্রথম যৌথ প্রোজেক্টের কথা ঘোষণা করেন।

  • Share this:

#মুম্বই: খুব বেশি না- ওই দু'টো কী তিনটে ডেট! তার পরই একেবারে বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। মাকে গিয়ে জানান, জীবনসঙ্গী পেয়ে গিয়েছেন। কনে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কে না চাইবেন তাঁকে স্ত্রী হিসেবে পেতে! তব পাত্রও কিন্তু কম যান না, তিনি বিখ্যাত সঙ্গীতশিল্পী এবং অভিনেতা নিক জোনাস। গল্পটা ২০১৮ সালের মাঝের দিকের। এই ডেটের পর খুব বেশি দিন যায়নি। নিক প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন ও এই দুই সেলেব্রিটি কাপল বিয়ে করেন ২০১৮ ডিসেম্বরের ১ তারিখ। অর্থাৎ আজ তাঁদের দু'বছরের বিবাহবার্ষিকী।

বিয়ের পর থেকেই নিজেদের একাধিক ছবি শেয়ার করেছেন এই দম্পতি। বহুবার প্রিয়াঙ্কার সঙ্গে দারুণ রোম্যান্টিক মুহূর্ত কাটাতে দেখা গিয়েছে নিককে। তাঁদের মিষ্টি প্রেমের প্রশংসা করেছেন অনেকেই। যদিও প্রিয়াঙ্কা তাঁদের প্রথম বিবাহবার্ষিকীতে নিকের মিষ্টি একটি ছোট্ট বেডরুম হ্যাবিটের কথা সকলের সামনে ফাঁস করে দেন। যা অত্যন্ত মিষ্টি, কিন্তু প্রিয়াঙ্কার কাছে এটি একটু অদ্ভুতও বটে। সে কথা নিজেই উল্লেখ করেছেন নায়িকা!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, ঘুম থেকে ওঠার পর প্রিয়াঙ্কার মুখের দিকে তাকিয়ে থাকেন নিক। তাঁকে দেখেন মন ভরে। মেকআপ ছাড়া ঘুমন্ত চোখে প্রিয়াঙ্কার মুখ দেখা না কী নিকের সব চেয়ে পছন্দের বিষয়! প্রিয়াঙ্কা বলেন, এটা খুব অদ্ভুত একটা অভ্যাস নিকের। খুব অস্বস্তি হয় তাঁর। কিন্তু এটা খুব মিষ্টি একটা ব্যাপারও। স্বামী হিসেবে নিক যে আদর্শ কাজটিই এ ভাবে রোজ সকালে করেন, সে কথাও স্বীকার করে নেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা আরও জানান, এমন অনেক সময়ই হয় যে নিক তাঁকে দেখছেন আর সেটা তিনি বুঝতেও পারেন না। ঘুম ভাঙলে ব্যাপারটা আবিষ্কার করে তিনি অবাক হয়ে যান! তবে, ভালও লাগে তাঁর স্বামীর এই অভ্যাস!

প্রথম বিবাহবার্ষিকীর পরেই এই সেলেব-কাপল তাঁদের প্রথম যৌথ প্রোজেক্টের কথা ঘোষণা করেন। Amazon Prime-এর একটি শো, যা তাঁদের বিয়ের সঙ্গীত অনুষ্ঠান থেকে অনুপ্রাণিত, তা দেখানো হয় ওটিটি প্ল্যাটফর্মে। পাশাপাশি জোনাস ভাইদের গানের ভিডিও অ্যালবামেও নজর কেড়েছেন সবার প্রিয়াঙ্কা!

Published by: Pooja Basu
First published: December 1, 2020, 5:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर