হোম /খবর /বিনোদন /
Bigg Boss 14: ছোটবেলাতেই শারীরিক নিগ্রহের শিকার, পবিত্রার স্পর্শে ভয় কাটছে আইজাজের!

Bigg Boss 14: ছোটবেলাতেই শারীরিক নিগ্রহের শিকার, পবিত্রার স্পর্শে ভয় কাটছে আইজাজের!

সম্প্রতি বিগ বস-এর বাড়িতে নিজের জীবনের এক অন্ধকার দিকের কথা স্বীকার করে নিয়েছেন আইজাজ। যাঁরা এই রিয়্যালিটি শো মন দিয়ে দেখেন, তাঁদের কাছে আইজাজের এক স্বভাব খুবই পরিচিত।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: ভারতীয় ছোটপর্দার সব চেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস ১৪ থেকে সম্প্রতি ছিটকে গিয়েছেন পবিত্রা পুনিয়া। প্রতিযোগিতায় টিঁকে থাকতে পারেননি তিনি। তবে আপাতত যে প্রতিযোগীর বিজয়ীর খেতাব পাওয়ার সম্ভাবনা নিয়ে তুমুল জল্পনা চলছে, সেই আইজাজ খানের সঙ্গে সম্পর্কে তিনি শোয়ের সেটের বাইরেও টিঁকে আছেন বলে মনে করা হচ্ছে। আর কিছু না হোক, বিগ বস-এর বাড়িতে এই দুই প্রতিযোগীর পারস্পরিক সম্পর্কের রসায়ন সে কথা বার বার স্পষ্ট করে দিয়েছে। শোয়ের বাইরেও যে ভাবে আইজাজের স্বপক্ষে নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট ভরিয়ে দিচ্ছেন পবিত্রা, সেটাও সাক্ষ্য দিচ্ছে এই দু'জনের মধুর সম্পর্কের!

সম্প্রতি বিগ বস-এর বাড়িতে নিজের জীবনের এক অন্ধকার দিকের কথা স্বীকার করে নিয়েছেন আইজাজ। যাঁরা এই রিয়্যালিটি শো মন দিয়ে দেখেন, তাঁদের কাছে আইজাজের এক স্বভাব খুবই পরিচিত। কেউ গায়ে হাত দিলেই তিনি অত্যন্ত অস্বস্তিতে পড়ে যান- বার বার অনুরোধ করেন যে তাঁকে যেন স্পর্শ করা না হয়! আইজাজ জানিয়েছেন যে তাঁর এই আচরণের নেপথ্যে আছে এক শৈশবস্মৃতি। ছোটবেলায় তিনি শারীরিক ভাবে নিগ্রহের (Molestation) শিকার হয়েছিলেন। সেই আতঙ্ক আজও তাঁকে তাড়া করে বেড়ায়। তাই কেউ গায়ে হাত দিলে অস্থির হয়ে ওঠেন তিনি!

আইজাজের এই স্বীকারোক্তি প্রকাশ্যে আসার পরেই নিজের ইনস্টাগ্রামে (Instagram) একটি পোস্ট দিয়েছেন পবিত্রা। আইজাজের প্রতি সমবেদনা প্রকাশ করে তিনি তুলে ধরেছেন তাঁদের সম্পর্কের একটি দিক। ধীরে ধীরে যে তিনি আইজাজের বিশ্বাস অর্জন করে নিতে পেরেছেন এবং এখন তাঁর ছোঁওয়ায় অস্বস্তি বোধ করেন না আইজাজ, এই বিষয়টি পবিত্রাকে স্বস্তি দিয়েছে, লেখায় জানিয়েছেন তিনি।

তবে পবিত্রা আর আইজাজের এই সম্পর্কের অগ্রগতিতে স্বস্তি বোধ করছেন না দেশের এক হোটেল-ব্যবসায়ী সুমিত মাহেশ্বরী। সম্প্রতি তিনি জানিয়েছেন যে পবিত্রা তাঁর স্ত্রী, তাঁদের এখনও ডিভোর্স (Divorce) হয়নি! পবিত্রার অনুরোধে সম্পর্কের কথা তিনি গোপন রাখতে বাধ্য হয়েছিলেন। মাহেশ্বরীর বক্তব্য- পবিত্রা আর আইজাজের সম্পর্ক প্রকাশ্যে আসার পরে তিনি বিগ বস দেখা বন্ধ করে দিয়েছেন!

Published by:Shubhagata Dey
First published:

Tags: Bigg Boss 14