বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রাস্তার মধ্যেই গিন্নির ছবি তোলায় মন বরের! নিক- প্রিয়াঙ্কার আদিখ্যেতা ভাইরাল

রাস্তার মধ্যেই   গিন্নির ছবি তোলায় মন বরের! নিক- প্রিয়াঙ্কার আদিখ্যেতা ভাইরাল

একসঙ্গে ছবি করছেন নিক আর প্রিয়াঙ্কা...

  • Share this:

#মুম্বই:  সেলিব্রিটিরা যে কোনও কিছুই অকারণে করে থাকেন না, তার যেন নতুন করে ফের প্রমাণ পাওয়া গেল!

আসলে প্রাথমিক ভাবে খবর বলছিল যে আপাতত না কি লন্ডনে (London) বিবাহবার্ষিকী উপলক্ষ্যে ছুটি কাটাতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) আর নিক জোনাস (Nick Jonas)। বলিউডের এই অত্যন্ত শক্তিশালী নায়িকার আপাতত নানা ছবিই ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কখনও তাঁকে দেখা যাচ্ছে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ঘরের মাঝে। কখনও বা আবার সেই অন্তরঙ্গতার ছোঁওয়া নিয়ে হাত ধরে পথে হেঁটে যাচ্ছেন তাঁরা, উঠে এসেছে এমন ছবিও!

সেই ছবি জানিয়েছিল যে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াই (Madhu Chopra) না কি আদতে ফটোগ্রাফার! কিন্তু মা ছাড়াও যে আরও এক ফটোগ্রাফার রয়েছে পরিবারে, তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি। যেখানে দেখা যাচ্ছে যে নিজের মোবাইল ফোনের ক্যামেরায় প্রিয়াঙ্কার ছবি তুলে দিচ্ছেন নিক!

আর এই ছবির নিরিখেই শুরু হয়ে গিয়েছে জোর গুজব- দৃশ্যটি খুব সম্ভবত তাঁদের নতুন ছবি টেক্সট ফর ইউ-এর (Text For You)। এই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে যে নিকও অভিনয় করছেন, সে কথা এর মধ্যেই চাউর হয়ে গিয়েছে সবখানে। এর আগেও দেখা গিয়েছিল ছবির শ্যুটিংয়ের এক দৃশ্য। সেখানে এক গাড়ির ভিতরে প্রিয়াঙ্কাকে চেঁচাতে দেখা গিয়েছিল নিককে উদ্দেশ্য করে।

নিক সেই ছবির দৃশ্যে যেমন চুপ করে ছিলেন, এখনও তা-ই আছেন! নতুন ভাইরাল হওয়া এই ছবি শ্যুটিংয়েরই কি না, তা নিয়ে তিনি মুখ খোলেননি। তেমনই এ বিষয়ে কিছু জানাননি প্রিয়াঙ্কাও।

কিন্তু জোর গুজব- এ ছবি যদি শ্যুটিংয়ের না হত, তা হলে তা ফ্যান ক্লাবের হাতে পড়ত না!

খবর মোতাবেকে, নিক এবং প্রিয়াঙ্কা অভিনীত এই ছবি এক জার্মান ছবির ইংলিশ রিমেক। যা পরিচালনা করছেন জিম স্ট্রাউস। ছবিতে নিক ছাড়াও প্রিয়াঙ্কার বিপরীতে দেখা যাবে আউটল্যান্ডার-খ্যাত তারকা স্যাম হুগানকে।

তবে ভক্তেরা যে ছবির পর্দায় নিক আর প্রিয়াঙ্কাকেই একসঙ্গে দেখার জন্য উন্মুখ হয়ে থাকবেন, সে কথা সহজেই বলে দেওয়া যায়। এর আগে জোনাস ভাইদের গানের ভিডিওতে প্রিয়াঙ্কা মুখ দেখিয়েছেন ঠিকই, কিন্তু সেখানে স্বামী আর স্ত্রীকে একসঙ্গে দেখা যায়নি। এই দম্পতিকে একসঙ্গে দেখার এখনও পর্যন্ত উপায় হল সোশ্যাল মিডিয়ার (Social Media) নানা পোস্ট। সে দিক থেকে এই ছবি যদি অল্পক্ষণের জন্যে হলেও নিক আর প্রিয়াঙ্কাকে একই ফ্রেমে দর্শকদের সামনে হাজির করে, তা একই সঙ্গে হলিউড (Hollywood) আর বলিউডের (Bollywood) পক্ষে আনন্দের বিষয় হয়ে উঠবে বইকি!

Published by: Debalina Datta
First published: December 16, 2020, 6:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर