রাত দুটোর সময় ‘টুম্পা সোনা’ গানে ব্যাপক নাচ নীলের, সঙ্গী নতুন বউ তৃণা, সুপার ভাইরাল ভিডিও

Photo Courtesy- Facebook/ Video Grab

যে সে গানে নয় একেবারে সুপার ভাইরাল ‘টুম্পা সোনা’ গানে বর নাচালেন বউকে৷

  • Share this:

    #কলকাতা:   দশ বছর ধরে অপেক্ষা ছিল ঠিক এই দিনটার। যে দিনে একে ওপরের পরিপূরক হয়ে উঠবেন সবদিক থেকে। সেই মাহেন্দ্রক্ষণ হয়ে গেল৷ তারপর ভ্যালেন্টাইন্স ডে-র দিন হল জমজমাট রিসেপশনও অগ্নিসাক্ষী করে সাত পাকে বাঁধা পড়লেন টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা।  বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ কলকাতার একটি ক্লাবে বসেছিল বিয়ের আসর।

    বউভাত তথা রিসেপশানে প্রেমের দিনে একে অন্যেকে বাহুডোরে বাঁধলেন নীল তৃণা। সাক্ষী থাকল দুই পরিবার, নীল-তৃণার বন্ধুরা এবং টলিপাড়ার বিখ্যাত ব্যক্তিত্বরা।

    পিসি চন্দ্র গার্ডেনে হয়েছিল নীল-তৃণার রিসেপশন। প্রেমের দিন, তাই দুজনের পোশাকেই ছিল রয়েছে লালের ছোঁয়া। নীল এদিন একটি কালচে মেরুন রঙের শেরওয়ানি। অন্যদিকে তৃণা পরেন গাঢ় লাল রঙের একটি লেহেঙ্গা।

    অনুষ্ঠানের সন্ধ্যায় চাঁদের হাট বসেছিল টলিউডের পপুলার এই কাপলের বিয়েতে৷  তবে সন্ধ্যা শেষ হয়ে রাত গড়াতেই বিয়ের আলাদা রূপ৷ নীল -তৃণা গসিপ -টপিসের ধার ধারেন না৷ যেমন মনে হয়ে তেমনিই বিন্দাস নাচানাচি করেন আর সেই ভিডিও আপলোডও করেন নিজেদের অফিসিয়াল প্রোফাইল থেকেই৷ বউভাতের রাতের দেদার নাচের ভিডিও আপলোড করেন৷ আর যে সে গানে নয় একেবারে সুপার ভাইরাল ‘টুম্পা সোনা’ গানে৷

    ভিডিও আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই সুপার ভাইরাল হতে সময় নেয়নি৷ ভিডিও-র ভিউ লক্ষ লক্ষ ছাড়িয়েছে বিদ্যুতের গতিতে৷ আর লাইকের সংখ্যাও প্রায় এক লক্ষ আর শেয়ারও হয়েছে দেদার৷

    Published by:Debalina Datta
    First published: