বৌদিকে ‘আপত্তিকর’ভাবে স্পর্শ দেওর ইশানের ! মীরা যা করলেন...

Photo : Instagram

  • Share this:

    #মুম্বই: যতোই হোক না কেন সৎ ভাই, তাতে কী! ইশান খট্টরের সঙ্গে বেজায় ভাল সম্পর্ক বলি অভিনেতা শাহিদ কাপুরের ৷ এই তো কিছুদিন আগে করণ জোহরের ব্যানারের ছবি ‘ধড়ক’-এ কাজের মাধ্যমে বি-টাউনে পা রেখেছেন ইশান ৷ আর সেই ছবিতে কাজ করেই তিনি তাঁর জাত বুঝিয়ে দিয়েছেন ৷ এর আগে ‘ওয়াহ! লাইফ হো তো অ্যায়সি’, ‘উড়তা পঞ্জাব’, ‘হাফ উইন্ডো’-র মতো ছবিতে অভিনয় করেছেন ইশান ৷ একই সঙ্গে ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ ছবিতে তাঁর অভিনয় ভূয়সী প্রশংসা কুড়িয়ে নিয়েছে ৷

    আরও পড়ুন: বিয়ের আগে বিরাট দুঃসংবাদ দিলেন নিক, জানালেন তিনি কঠিন অসুখে আক্রান্ত

    আবার খবরের শিরোনামে এসেছেন ইশান ৷ তবে এ বার অন্য কারণে ৷ শাহিদ কাপুরের স্ত্রী মীরা কাপুরকে নিয়ে মাঝে মধ্যেই লাঞ্চ কিংবা ডিনারে বেরিয়ে পড়েন ইশান ৷ সম্প্রতি বৌদিকে নিয়ে ডিনারে গিয়েছিলেন দেওর ইশান ৷ ডিনার সেরে বেরনোর সময়কার একটি ঘটনা পাপারাৎজিদের ক্যামেরা বন্দি হল ৷ আর তা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছে ৷ কী ঘটেছিল সেদিন ?

    ঈশানকে নিয়ে ডিনারে গিয়ে গিয়েছিলেন মীরা রাজপুত। সেখানেই পাপারাৎজির ক্যামেরার সামনে পড়েন মীরা ও ইশান। পাপারাৎজির অনুরোধে ক্যামেরার সামনে পোজও দেন তাঁরা। পরে হোটেল থেকে বের হওয়ার সময় ফের ইশান তাঁর বৌদি মীরার পিঠে হাত দিতে গেলে মীরা সেই হাত সরিয়ে নিজের হাতে চেপে ধরেন। পরে গাড়িতে ওঠার সময় ইশানের হাত ছেড়ে মীরা গাড়ির পিছনের সিটে উঠে পড়েন। পরেন ইশান ওঠেন সামনের সিটে।

    First published: