এখনও প্রেম চাঙ্গা ! Valentine's Day-র আগেই মাধুরীর বার্তা কাকে ?

এখনও প্রেম চাঙ্গা ! Valentine's Day-র আগেই মাধুরীর বার্তা কাকে ?
Photo Collected
  • Share this:

#মুম্বই: একেই বসন্ত এসে গেছে, সঙ্গে চারিদিকে ভ্যালেন্টাইস ডে’র রমরামা চলছে ৷ প্রেমে ডুবেছেন সকলে ৷ একই অবস্থা মাধুরী দীক্ষিতের ৷ তিনি তো বলিউডে ধক-ধক গার্ল হিসেবেই পরিচিত ৷ তিনি পর্দায় এলেই মনে চনমনিয়ে উঠল লাখো পুরুষের ৷ শুধু ছেলেরাই নয়, তাঁকে দেখতে পছন্দ করতেন মহিলারাও ৷ আর সেই মাধুরী এখন মজে প্রেমে ৷ Valentine's Day-র আগে তিনি দিচ্ছেন প্রেমের বার্তা ৷ আর পাত্রটিকে দেখার আগ্রহ তো নিশ্চয়ই থাকবে ! আর পঞ্চাশে পা দিয়েও এমন রসের বার্তা কাকে দিচ্ছেন তিনি ? এমন ভাগ্যবান পুরুষটি কে ?

ভ্যালেন্টাইস ডে-র আগেই শ্রীরাম নেনের জন্মদিন ৷ মাধুরীর স্বামী হিসেবেই যিনি সিনেমাপ্রেমীদের কাছে পরিচিত ৷ পেশায় চিকিৎসক নেনের সঙ্গে মাধুরীর বিয়ে হয় ২০ বছর আগেই ৷ বিয়ের পরই স্বামীর ঘর করতে তিনি বিদেশ পাড়ি দিয়েছিলেন ৷ সেই নেনে সাহেবেরই জন্মদিন ১১ই ফেব্রুয়ারি ৷ অর্থাৎ প্রেম সপ্তাহের শুরুতেই প্রিয়তমের জন্মদিন পালন দিয়েই শুরু হয় ৷ তাই তো শ্রীরামকে প্রেমের বার্তা দিলেন তিনি ৷ জন্মদিনের শুভেচ্ছা জানালেন একরাশ ভালবাসার মুহূর্তকে সাক্ষী রেখে ৷

Photo Courtesy: Instagram Photo Courtesy: Instagram

আরও পড়ুন ছেলে কোলেই বিয়ে সারলেন রজনী-কন্যা সৌন্দর্য !

একইভাবে শ্রীরাম নেনেও জানায়ে দিলেন যে প্রিয় মানুষদের সঙ্গে আরও মুধুর হয় বিশেষ দিনগুলি ৷ অর্থাৎ বিয়ের পর এতগুলি বছর কাটিয়েও শ্রীরামের সঙ্গে বেশ প্রেমেই আছেন মাধুরী ৷ এমন সুন্দরীর স্বামীকে অনেকেই হয়ত ঈর্ষা করেন ! তবে মাধুরীর জীবেন তিনি একমাত্র প্রেম ও একমাত্র ভালবাসার মানুষ, সেটা স্পষ্ট !

Photo Courtesy: Instagram Photo Courtesy: Instagram

First published: 04:21:26 PM Feb 13, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर