corona virus btn
corona virus btn
Loading

কার সঙ্গে প্রেম করা উচিৎ নয় ? সারাকে প্রকাশ্যে টিপস দিলেন করিনা

কার সঙ্গে প্রেম করা উচিৎ নয় ? সারাকে প্রকাশ্যে টিপস দিলেন করিনা
Photo Source: Collected
  • Share this:

#মুম্বই: তিনি এখন বলিটাউনের মধ্যমণি! দর্শক থেকে পরিচালক... সবার চোখ তাঁর দিকেই ! পর্দায় পা রেখেই সুপার হিট! অর্মিতা সিং, সেফ আলি কন্যা সারা আলি খান। প্রথম ছবি ‘কেদারনাথ’-এ নজর কেড়েছেন, ‘সিম্বা’য় বুঝিয়ে দিয়েছেন অভিনয় তাঁর রক্তে!

বরাবরই সেফ-এর বর্তমান স্ত্রী করিনার সঙ্গে ভাল সম্পর্ক সারার। একে অপরের ভাল বন্ধু ! শুধু অভিনয় নয়, জীবনযাপন সম্পর্কেও সারাকে নানারকম টিপস দেন বেবো! এবার টিপস দিলেন ডেটিং নিয়ে! ইদানীং ইন্ডাস্ট্রির অলিতে গলিতে কান পাতলেই শোনা যায় সারা আর 'কেদারনাথ'-এর নায়ক সুশান্ত সিং রাজপুতের মধ্যে প্রেম নিয়ে হাজারো জল্পনা কল্পনা! সুশান্তের জন্মদিনে, হাজার কাজ ফেলে, কেক নিয়ে ছুটে গিয়েছিলেন সুন্দরী! স্বাভাবিক ভাবেই এই সমস্ত গসিপ পৌঁছেছে করিনার কানেও ! এবার তা নিয়েই মুখ খুললেন ছোটে বেগম!

সম্প্রতি একটি চ্যাট শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করিনা কাপুর খান। সঙ্গী প্রিয় বন্ধু অমৃতা অরোরা। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, সারাকে ডেটিং নিয়ে কী পরামর্শ দিতে চান ? হেসে করিনা উত্তর দেন, প্রথম সিনেমার হিরোর সঙ্গে যেন প্রেম না করে। নাম না করেই, বুদ্ধিমত্তার সঙ্গে করিনা বুঝিয়ে দিলেন, তিনি চান না সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ডেট করুক সারা।

অন্য ভিডিও দেখুন-হোয়াটসঅ্যাপে গ্র‌ুপ তৈরি করে ফাঁস করা হত মাধ্যমিকের প্রশ্ন! পাচারকাণ্ডে ধৃত ৬

First published: February 19, 2019, 7:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर