Home /News /entertainment /
অক্ষয়ের ঘরে কৃতী শ্যানন, পূজা হেগড়ে ! সন্দেহ টুইঙ্কলের মনে ! তারপর যা করলেন...

অক্ষয়ের ঘরে কৃতী শ্যানন, পূজা হেগড়ে ! সন্দেহ টুইঙ্কলের মনে ! তারপর যা করলেন...

Photo Source: Collected

Photo Source: Collected

  • Share this:

    #মুম্বই: একটা সময় ছিল যখন তাঁর সঙ্গে বলিটাউনের অনেক নামীদামি নায়িকাকে ঘিরে গসিপ ছড়াত! সবটুকু যে জল্পনা-কল্পনা ছিল, এমনটাও হলফ করে বলা যায় না! কারণ, যা রটে তার কিছু তো ঘটে! কিন্তু বিয়ের পর নিজেকে আমূল বদলিয়ে ফেললেন ইন্ডাস্ট্রির এক ও একমাত্র 'খিলাড়ি' অক্ষয় কুমার! ক্যাসানোভা ইমেজ ছেড়ে এক্কেবারে পত্নীনিষ্ঠ স্বামী! তাঁর স্বভাবের এহেন পরিবর্তনের ক্রেডিড অবশ্য তিনি স্ত্রী টুইঙ্কল খান্নাকেই দেন! প্রকাশ্যেই বলেন, টুইঙ্কলই তাঁকে সংসার জীবনে থিতু হতে শিখিয়েছে!

    কিন্তু হালে বলিটাউনের অলিতে গলিতে কান পাতলে শোনা যাচ্ছে, সাজিদ খানের ‘হাউসফুল ফোর’-এর শুটিংয়ের সময়ে জয়সলমেরে অক্ষয়ের সঙ্গে উপস্থিত ছিলেন টুইঙ্কলও  । তাও এক-দু’দিন নয়, গোটা এক সপ্তাহ। যেখানে একাংশ বলছেন, স্বামীকে সঙ্গ দিতেই হাজির হয়েছিলেন টুইঙ্কল, সেখানে অনেকেরই দাবি--অক্ষয়ের উপর নজরদারি করতেই শুটিং লোকেশনে গিয়েছিলেন টুইঙ্কল খান্না।

    ফিল্ম ইউনিটের এক সদস্য জানান, অন্য সময়ে প্যাক-আপের পর ছবির নায়িকারা যেমন কৃতী শ্যানন বা পূজা হেগড়ে আড্ডা দিতে চলে আসতেন অক্ষয়ের ঘরে। কিন্তু যত দিন টুইঙ্কল ছিলেন, অক্ষয়ের একেবারে অন্য অবতার! তিনি প্রায় গুটিয়ে থাকতেন সেট-এ!

    টুইঙ্কলের এহেন রূপ দেখেই জলঘোলা হচ্ছে ইন্ডাস্ট্রিতে! নায়িকাদের সঙ্গে খিলাড়ি-র খোলামেলা অ্যাটিটুডেই কি আপত্তি টুইঙ্কলের ? নাকি বিশেষ কোনও নায়িকাকে নিয়ে তাঁর মনে সন্দেহ খেলা করছে ? আপাতত ধোঁয়াশাতেই বলিউড!

    আরও পড়ুন-শুটিং ফ্লোরে কঠোর নিরাপত্তা, তবুও ফাঁস হল দুই নায়িকার যৌনদৃশ্য !

    First published:

    Tags: Akshay Kumar, Twinkle Khanna

    পরবর্তী খবর