প্রাক্তনের সঙ্গে খোশগল্পে মেতে দীপিকা ! ব্যাপারটা কী ? বলিপাড়ায় জল্পনা তুঙ্গে...

প্রাক্তনের সঙ্গে খোশগল্পে মেতে দীপিকা ! ব্যাপারটা কী ? বলিপাড়ায় জল্পনা তুঙ্গে...
Photo Source: Collected
  • Share this:

#মুম্বই: ২০১৮-র শেষে আসমুদ্র হিমাচলের 'হার্ট ব্রেক'! বলিটাউনের পদ্মাবতী 'অফিশিয়ালি' আলাউদ্দিন খলজির! দীপিকা পাড়ুকোনকে বিয়েই করে ফেললেন রণবীর সিং!

দীপিকার বোধহয় 'রণবীর' নামটার প্রতি ব্যপক দুর্বলতা ! কারণ ? তাঁর প্রাক্তন প্রেমিকের নামও রণবীর! রণবীর কাপুর! একসময়ে দুর্দান্ত গতীতে ছুটেছিল দীপিকা, রণবীরের প্রেমের রেলগাড়ি! কিন্তু হঠাৎই বে-লাইন! শোনা যায়, রণবীরের মা নীতু সিংয়ের নাকি পছন্দ ছিল না দীপিকাকে। সেকারণেই 'মাম্মাস বয়' রণবীর সম্পর্কটা ছেড়ে বেরিয়ে আসে! মেনে নেন দীপিকাও!

ব্রেক আপের পরও রণবীর দীপিকার মধ্যে কখনও কোনও তিক্ততা তৈরি হয়নি! বরাবর বন্ধুত্বপূর্ণ সম্পর্কই বজায় রেখেছেন! এবার এক্কেবারে  প্রাক্তনের মুখোমুখি হলেন সুন্দরী! বিয়ের পর এই প্রথম! কফি মাগ হাতে সোফায় বসে খোশগল্প করছেন। সোশাল মিডিয়ায় মুহূর্তে সেই ছবি ভাইরাল!

ুনিুনি্বনি্বনি্বু্বুবু

কিন্তু কী গল্প হচ্ছিল তাঁদের মধ্যে? শোনা যাচ্ছে, একটি বিজ্ঞাপনে নাকি একসঙ্গে কাজ করছেন দীপিকা-রণবীর। শুটিং ফ্লোরেই দেখা হয় প্রাক্তন জুটির।

Loading...

কিছুদিন আগে সাংবাদিকরা রণবীর সিংকে প্রশ্ন করেছিলেন, স্ত্রী প্রাক্তন প্রেমিকের সঙ্গে কাজ করলে খারাপ লাগবে ? উত্তরে 'বেফিকরে' স্টার বলেছিলেন, ‘আমাকে দেখে কি ইনসিকিওর মনে হয় ? আমি জানি, দীপিকাকে আমি যেভাবে ভালবাসি তেমনটা আর কেউ পারবে না।’

অন্য ভিডিও দেখুন-এশিয়ার দ্বিতীয় উচ্চতম শিবলিঙ্গ রয়েছে নদিয়ার মাজদিয়া, চলছে পুজো-অর্চনা, দেখুন সেই বিশেষ মুহূর্তের ভিডিও

First published: 03:10:01 PM Mar 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर