Bigg Boss 14: টিভি চ্যানেলে খুল্লমখুল্লা নিজেদের ব্যক্তিগত জীবন তুলে ধরেছেন

Bigg Boss 14: টিভি চ্যানেলে খুল্লমখুল্লা নিজেদের ব্যক্তিগত জীবন তুলে ধরেছেন

Big Boss 14 জমে উঠছে কিসসা ...

Big Boss 14 জমে উঠছে কিসসা ...

  • Share this:

#মুম্বই:  বিগ বস ১৪-তে বাড়ির উত্তেজনার পারদ এখন তরতর করে চড়ছে। ইতিমধ্যেই চারজন ফাইনালিস্ট নির্বাচিত হয়েছেন চূড়ান্ত পর্বে পরস্পরের মুখোমুখি হওয়ার জন্য। যাঁরা হলেন আইজাজ খান (Eijaz Khan), রুবিনা দিলায়েক (Rubina Dilaik), অভিনব শুক্লা (Abhinav Shukla) এবং জেসমিন ভাসিন (Jasmin Bhasin)। কিন্তু জয়ের পথ এতটাও সহজ নয়। সামনে রয়েছে অনেক বাধা, অনেক চ্যালেঞ্জ। আর এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিতেই শোয়ে পা রাখতে চলেছেন বিগ বসের পুরনো অতিথিরা। যাঁরা হলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant), রাহুল মহাজন (Rahul Mahajan), কাশ্মীরা শাহ (Kashmira Shah), মনু পঞ্জাবি (Manu Punjabi) আর বিকাশ গুপ্তা (vikash gupta)। এঁরাই হলেন শোয়ের চ্যালেঞ্জার!

কিন্তু এ সব তো খেলাধুলোর সারাংশ। মানে মোটামুটি ভাবে এই হল শোয়ের পরিস্থিতি। এই শোয়ে কিন্তু এ বার দেখা যাচ্ছে অন্য একটি ট্রেন্ড। সাধারণ দর্শক আর মিডিয়ার তোয়াক্কা না করেই সবার সামনে নিজেদের ব্যক্তিগত জীবন বেআব্রু করে দিচ্ছেন অনেকেই।

এই যেমন ধরুন রাহুল বৈদ্য (Rahul Vaidya)। গায়ক হিসেবে সুপরিচিত রাহুল আচমকাই ‘হোম সিক’ হয়ে পড়েন। তাঁর না কি বাড়ির লোকজন আর বন্ধুদের জন্য খুব মন খারাপ লাগছে। শো চলাকালীনই ছুটি নিয়ে বাড়ি যান রাহুল। তবে বিগ বসের বাড়িতেই তিনি প্রোপোজ করেন বান্ধবী দিশা পারমারকে (Disha Parmar)। শোনা যাচ্ছে যে তাঁদের বিয়ের পরিকল্পনা চলছে! রাহুলের ভয়ানক মন খারাপের কারণ এ বার বোঝা গেল!

শোয়ে আসেন রুবিনা দিলায়েক আর তাঁর স্বামী অভিনব শুক্লা। দু'জনকে দেখে মনে হচ্ছিল যে একে অপরকে ছেড়ে থাকতে পারেন না মোটেও। তার পর আচমকা রুবিনা বলেন যে দুজনের সম্পর্ক প্রায় শেষের মুখে। কিছু সময় অপেক্ষা করার পরও যদি সমস্যার সমাধান না হয়, তা হলে বিচ্ছেদের পথে হাঁটবেন দু'জনেই।

পবিত্রা পুনিয়া (Pavitra Punia) আবার দুম করে প্রেমে পড়ে গেলেন আইজাজ খানের। আইজাজ এখনও রয়েছেন শোয়ে। তার পরেই তিনশো ষাট ডিগ্রি ঘুরে গিয়ে পবিত্রা বললেন যে তিনি অন্য একজনের বাগদত্তা, তা-ও না কি তিন বছর ধরে। শোয়ের ওয়াইল্ড কার্ড এন্ট্রি কবিতা কৌশিককে জানান যে কিছু ভুল বোঝাবুঝির জন্য তাঁর বাগদান ভেঙে গিয়েছে!

আইজাজ খান শোয়ের প্রথম ফাইনালিস্ট হিসেবে নির্বাচিত হন। তিনিও স্বীকার করেন যে তাঁকে এক সময়ে তাঁর প্রেমিকা খুব অত্যাচার করেছেন। তবে সবার সামনে সেই প্রেমিকার নাম কিন্তু আইজাজ নেননি। তিনি শুধু এটুকু বলেন যে সেই প্রেমিকা একজন নামকরা টেলি-অভিনেত্রী এবং তাঁর একটি মেয়েও আছে। বিগত তিন বছর ধরে সিঙ্গল স্টেটাসেই আছেন আইজাজ!

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর