কোন সুন্দরীর সঙ্গে 'অন্তরঙ্গ' দোল খেললেন অর্জুন ?

কোন সুন্দরীর সঙ্গে 'অন্তরঙ্গ' দোল খেললেন অর্জুন ?
photo source: collected
  • Share this:

#মুম্বই: গত বছরের মাঝামাঝি খবরের শিরনামে ছিল অর্জুন রামপাল আর মেহের জেসিয়ার বিবাহ বিচ্ছেদ-এর খবর। ২০ বছর সংসার করার পর ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। এই ঘটনার কিছুদিনের মধ্যেই অর্জুনকে নিয়ে প্রেমের গসিপ শুরু হয়ে যায় ইন্ডাস্ট্রিতে। পাত্রী ? দক্ষিণ আফ্রিকার মডেল, অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস! বৃহস্পতিবার তাঁর সঙ্গেই চুটিয়ে হোলি খেললেন অর্জুন। সোশ্যাল মিডিয়ায় সেই 'রং বরসে'-র ছবি ছড়িয়ে পড়তেই গের জল্পনার আগুনে ঘি পড়ল! অভিষেক কাপূরের হোলিপার্টিতে একসঙ্গে গিয়েছিলেন কপোত-কপোতি! পাপারাৎজিদের সামনে পোজও দেন !

মেহেরের সঙ্গে বিচ্ছেদের পর, বলিটাউনের সবাই প্রায় ধরেই নিয়েছিল, সুজানের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই ভেঙে গেল অর্জুন মেহরের সংসার। যদিও সেইসময় সুজান স্পষ্ট জানিয়েছিলেন, ''অর্জুন আর মেহের বহুদিনের বন্ধু। এরকম সুন্দর একটা সম্পর্ক নষ্ট করার থেকে ঘৃণ্য কাজ আর কিছু হতে পারে কি? আর সবাই এটা ভাবছে কী করে যে আমি এমনটা করব? আমি আগেও বলেছি, এখনও বলছি, আমি আর অর্জুন শুধুমাত্র বন্ধু। আমাদের মধ্যে এরথেকে বেশি আর কোনওরকম রিলেশন নেই।''

শোনা যায়, ২০১৭-এ আইপিএলের সময় প্রথম দেখা অর্জুন, গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়ণের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই তাঁদের আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব, ঘনিষ্ঠতা...! প্রকাশ্যে বহু অনুষ্ঠান, এমনকী একান্তে সময় কাটাতেও দেখা যায় অর্জুন, গ্যাব্রিয়েলাকে।

First published: 03:38:33 PM Mar 22, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर