আমির খানের ভাইপো ইমরানের বাড়ি ছেড়ে আসার পরই 'সুখবর'-টা দিলেন স্ত্রী অবন্তিকা

আমির খানের ভাইপো, তবু কাজ নেই, একটা টাকা নেই ! স্ত্রীও ছেড়ে গিয়েছে ! অসহায় অবস্থায় ইমরান

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 20, 2019 12:00 PM IST
আমির খানের ভাইপো ইমরানের বাড়ি ছেড়ে আসার পরই 'সুখবর'-টা দিলেন স্ত্রী অবন্তিকা
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 20, 2019 12:00 PM IST

#মুম্বই: বেশ কয়েকদিন ধরেই ইন্ডাস্ট্রির অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে, বিচ্ছেদের মুখে ইমরান খান অবন্তিকার সম্পর্ক! কিন্তু ঠিক কী কারণে তাঁদের সাজানো সংসার ভেঙে যাচ্ছে, সে বিষয়ে অবশ্য মুখ খোলেননি ইমরান বা অবন্তিকা... কেউই। সূত্রের খবর, ইমরানের বাড়ি থেকে বের হয়ে আসার পর নিজের ভাইয়ের রেস্তোরাঁর ব্যবসায় যোগ দিয়েছেন অবন্তিকা। এরমধ্যেই তাঁর একটা সোশ্যাল মিডিয়া পোস্ট নতুন করে জল্পনার আগুনে ঘি ঢালল। অবন্তিকার তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি চারা গাছের ছবি পোস্ট করেছেন। টবে রয়েছে একটি হার্ট-ও। লেখা রয়েছে, ''যতক্ষণ আমাদের প্রাণশক্তি অটুট রয়েছে, আমাদের কেউই হারাতে পারবে না।''

fdfdf

ঠিক কী বোঝাতে চেয়েছেন অবন্তিকা ? তাহকে কী ইমরানেরর কাছেই ফিরে যাচ্ছেন তিনি ? ইন্ডাস্ট্রির একাংশের অবশ্য দাবি, পোস্টটির মধ্যে দিয়ে তাঁর নতুন জীবন, নতুন করে পথা চলার কথাই বোঝাতে চেয়েছেন অবন্তিকা।

শোনা যায়, ইমরানের কোনও রোজগার না থাকায়, অবন্তিকার পরিবারই বিগত কয়েকবছর ধরে তাঁদের সংসারের সমস্ত খরচা চালাচ্ছিল। অভাব-অভিযোগের কারণেই জমতে থাকে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি । বাবা-মায়ের মধ্যে অশান্তি প্রভাব ফেলছিল তাদের সন্তান ছোট্ট ইমারার মধ্যেও। আর নিতে পারছিলেন না অবন্তিকা! শেষমেশ মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান। এরপরই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর। শোনা যাচ্ছে, দীর্ঘদিন ধরে কোনও রোজগার না থাকায়, জমানো টাকা সব শেষ হয়ে যায় ইমরানের। আর্থিক অনটন থেকেই দম্পতির মধ্যে জমা নেয় তিক্ততা।

First published: 05:50:44 PM Oct 19, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर