• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP ALIA BHAT BUYS 32 CRORE RUPEES FLAT ON THE SAME BUILDING OF RANBIR KAPOOR PBD

রণবীর কাপুরের আরও কাছে চলে এলেন আলিয়া, একই জায়গায় কিনলেন ৩২ কোটির ফ্ল্যাট!

খবর বলছে যে আলিয়ার মুম্বইয়ের এই নতুন বাড়ির গৃহপ্রবেশও হয়ে গিয়েছে। সেখানে অতিথিরূপে উপস্থিত ছিলেন করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় এবং অবশ্যই রণবীর! তিনি তো আসবেনই! এঁকে হবু গিন্নি, তায় প্রতিবেশী!

খবর বলছে যে আলিয়ার মুম্বইয়ের এই নতুন বাড়ির গৃহপ্রবেশও হয়ে গিয়েছে। সেখানে অতিথিরূপে উপস্থিত ছিলেন করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় এবং অবশ্যই রণবীর! তিনি তো আসবেনই! এঁকে হবু গিন্নি, তায় প্রতিবেশী!

  • Share this:

#মুম্বই: বলিউডের আনাচে-কানাচে শুরু হয়ে গিয়েছে জোর গুঞ্জন৷ খুব তাড়াতাড়ি এ বার বিয়ের তারিখ ঘোষণা করে দেওয়া হবে! কেন না, রণবীর কাপুরের আরও কাছাকাছি চলে এলেন আলিয়া ভাট! কিনে ফেললেন একখানা বিলাসবহুল ফ্ল্যাট, যার দাম বত্রিশ কোটি টাকা! চমক এখানেই শেষ নয়। ওই ফ্ল্যাট তিনি কিনেছেন সেই বিল্ডিংয়েই, যেখানে থাকেন তাঁর হবু স্বামী রণবীর কাপুর। কাপুর পরিবারের বহু পুরনো বাংলো, যার নাম কৃষ্ণা-রাজ, সেই বাংলোর খুব কাছেই নতুন আস্তানা কিনেছেন আলিয়া। রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা ও তাঁর নাম মিলিয়ে এই বাংলোর নামকরণ হয়েছিল। যেখানে এক সময়ে ঋষি কাপুর নীতু ও রণবীরের সঙ্গে থাকতেন। রণবীর অবশ্য এখন একা থাকেন! কোথায় থাকেন? ঠিক সেখানেই, যেখানে আলিয়া ফ্ল্যাট কিনেছেন! রণবীরের ফ্ল্যাট হল আট তলায় আর আলিয়া তাঁর নতুন ফ্ল্যাট কিনেছেন পাঁচ তলায়। অবশ্য বন্ধুরা বলছেন এ নিয়ে এত ভাবনার কোনও দরকার নেই। বাড়ি তো আলিয়া কিনেই থাকেন মাঝে মধ্যেই; এই নিয়ে এটা তাঁর তৃতীয় বাড়ি। এর আগে আলিয়া ও তাঁর বোন শাহিন জুহুর একটি বাড়িতে থাকতেন। সেটাও আলিয়ারই কেনা। আলিয়া যে আত্মনির্ভর এবং একা থাকতে পারেন, সেটা তাঁর বাবা-মাকে বোঝানোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। আবার লন্ডনের কভেন্ট পার্কেও বাড়ি আছে আলিয়ার। ২৪৬০ বর্গফুটের এই ফ্ল্যাট আলিয়ার মনের মতো করে সাজিয়ে দেওয়ার দায়িত্ব নিয়েছেন কিং খান শাহরুখের স্ত্রী গৌরী। খবর বলছে যে আলিয়ার মুম্বইয়ের এই নতুন বাড়ির গৃহপ্রবেশও হয়ে গিয়েছে। সেখানে অতিথিরূপে উপস্থিত ছিলেন করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় এবং অবশ্যই রণবীর! তিনি তো আসবেনই! এঁকে হবু গিন্নি, তায় প্রতিবেশী! তবে, একের পর এক বাড়ি কিনেই আলিয়া ক্ষান্ত হচ্ছেন না! তিনি এখন বিজনেস উওম্যানও বটে। বাচ্চাদের জন্য আলিয়া শুরু করেছেন তাঁর নিজস্ব ক্লোদিং ব্র্যান্ড, যার নাম অ্যাড-আ-মাম্মা। দুই থেকে চোদ্দ বছরের বাচ্চাদের জন্য এখানে জামাকাপড় পাওয়া যাবে। আপাতত অনলাইনেই তার বিক্রিবাটা হচ্ছে!

Published by:Pooja Basu
First published: