বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

"বাবার জন্যেই আমার করোনা হয়েছিল", নিজের করোনা সংক্রমণ নিয়ে অমিতাভকে দুষলেন অভিষেক!

জনপ্রিয় এক টিভি শোয়ে এসে করোনা সংক্রমণ নিয়ে কথা বললেন অভিষেক বচ্চন। এবং কেন করোনা আক্রান্ত হওয়ার পর অজয় দেবগণ তাঁকে বকেছিলেন, সেটাও জানা গেলে।

  • Share this:

#মুম্বই: জনপ্রিয় টিভি শো (কপিল শর্মা শো)-এ এসেছিলেন অজয় দেবগণ, অভিষেক বচ্চন। দা বিগ বুল ছবির প্রচারের জন্যে এসেছিলেন তাঁরা। স্টক ব্রোকার হর্ষদ মেহতার জীবনী অনুপ্রাণিত এই ছবিতে অভিষেক রয়েছেন মুখ্য ভূমিকায় এবং অজয় ছবির প্রযোজক। এই শোয়ে এসে অভিষেক জানান যে, কেন করোনা আক্রান্ত হওয়ার পর অজয় দেবগণ তাঁকে ধমকেছিলেন। অভিষেক বলেন, হাসপাতাল থেকে ডাক্তারদের ফোন আসে তাঁর বাবা অমিতাভের কাছে। জানানো হয় যে অমিতাভ করোনা আক্রান্তের সংস্পর্ষে এসেছেন। বিগ বি করোনা আক্রান্ত হন। তারপরই অভিষেক করোনা আক্রান্ত হন। সেই সময় তিনি খুবই ঘাবড়ে গিয়েছিলেন বাড়ির সকলের কথা ভেবে। আর তখনই আসে অজয়ের ফোন। ফোনটা সেই সময় তুলে খুব ভুল করেছিলাম, বলেন অভিষেক।

এবার সেই ফোন নিয়ে মুখ খোলেন অজয়। তিনি জানান, করোনা আক্রান্ত অভিষেক সেই সময় বলেন যে, বাবার জন্যেই তাঁর এই অবস্থা হয়েছে। অর্থাৎ অভিষেকের করোনা হওয়ার কারণ অমিতাভ। এই শুনে মারাত্মক রেগে যান অজয়। কারণ তাঁর বক্তব্য ছিল যে অমিতাভের বয়স হয়েছে। তাই তাঁর করোনায় ঝুঁকি বেশি। সেই সময় অমিতাভের চিন্তা না করে অভিষেক কিনা নিজের করোনা সংক্রমণের জন্য দুষছেন বিগ বিকেই! এই আলাপ আলোচনায় জমে ওঠে টিভি শো।

আপাতত অভিষেকের দা বিগ বুল মুক্তির অপেক্ষায়। এছাড়াও বব বিশ্বাসের চরিত্রে দেখা যাবে তাঁকে। অন্যদিকে অজয় দেবগণকে দেখা যাবে ময়দান ছবিতে। ছবিতে তিনি ফুটবল কোচ সইদ আব্দুল রহিমের ভূমিকায়। পুজোয়ে মুক্তি পাবে ময়দান।

Published by: Pooja Basu
First published: January 11, 2021, 1:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर