corona virus btn
corona virus btn
Loading

‘পদ্মাবতীতে এমন কোনও দৃশ্য নেই, যা নিয়ে বিতর্ক হতে পারে’: শাহিদ কাপুর

‘পদ্মাবতীতে এমন কোনও দৃশ্য নেই, যা নিয়ে বিতর্ক হতে পারে’: শাহিদ কাপুর

পদ্মাবতী নিয়ে অবশেষে মুখ খুললেন শাহিদ কাপুর। দেশ জুড়ে যে আন্দোলন চলছে, সেই নিয়েই নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেতা।

  • Share this:

#কলকাতা: পদ্মাবতী নিয়ে অবশেষে মুখ খুললেন শাহিদ কাপুর। দেশ জুড়ে যে আন্দোলন চলছে, সেই নিয়েই নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেতা। জানালেন আগে দর্শক ছবি দেখুন। তারপর সমালোচনা করবেন। শাহিদ এও জানান পদ্মাবতীতে এমন কোনও দৃশ্য নেই, যা নিয়ে বিতর্ক হতে পারে।

এর আগে সঞ্জয় লীলা বনশালী ভিডিও বার্তায় বলেন যে ছবিতে এমন কোনও দৃশ্য নেই। যেখানে পদ্মাবতীর সঙ্গে আলাউদ্দিন খলজির প্রেমকে দেখানো হয়েছে। ছবিটি মুক্তির জন্যও আবেদন করেন তিনি।
  এই বার্তার পরেই কিছুটা হলেও স্বস্তি পেয়েছিলেন পরিচালক। কারণ পদ্মাবতী মুক্তির নিষেধাজ্ঞা নিয়ে যে জনস্বার্ধ মামলা হয়েছিল, তা খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। বিচারপতিরা জানিয়েছেন এই বিষয়ে যা সিদ্ধান্ত নেবে সিবিএফসি-ই নেবে। কিন্তু সেন্সর বোর্ডের এক সদস্য নাকি স্বরাষ্ট্র মন্ত্রীকে চিঠি দিয়ে জানিয়েছ, ইতিহাসকে বিকৃত করেছেন বনশালী। তাঁর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা হোক।   এরপরেই মু্ম্বইয়ে ছবির বিরুদ্ধে এককাট্টা রাজপুত করণি সেনা ও বিজেপি নেতারা। তাঁরা কিন্তু ছবি মুক্তি দিতে কোনওভাবেই নারাজ। সেন্সর বোর্ড যদি ছবি মুক্তির ছাড়পত্র দেয়। তাহলে কোনওভাবেই ছবিটি মুক্তি দিতে নারাজ তাঁরা। রীতিমতো সঞ্জয় হুমকিও দিতে ছাড়লেন না।

First published: November 13, 2017, 4:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर