শরীরে লাস্য ! সাদা বিকিনিতে উটের পিঠে ! মরুভূমিতে আগুন ধরালেন আরবাজ খানের প্রেমিকা

photo source Instagram

জর্জিয়ার একটি ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে সাদা বিকিনিতে উটের পিঠে চড়েছেন নায়িকা।

  • Share this:

    #মুম্বই: জর্জিয়া অ্যান্ড্রিয়ানি। ইতালিয়ান মডেল ও অভিনেত্রী । সেই সঙ্গে বলিউডি ছবিতেও কাজ করেছেন তিনি। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল, 'গেস্ট ইন লন্ডন'। সেখানেই দেখা গিয়েছিল তাঁকে অভিনয় করতে। তবে জর্জিয়ার এছাড়াও একটি পরিচয় রয়েছে। তিনি আরবাজ খানের প্রেমিকা। মালাইকা আরোরার সঙ্গে ডিভোর্সের পর থেকেই জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ। খান পরিবারের বহু পার্টিতে আরবাজ-জর্জিয়াকে এক সঙ্গে দেখা গিয়েছে। সলমন খান থেকে শুরু করে পরিবারের বাকি সদস্যরা জর্জিয়াকে ভালোবেসে কাছে টেনে নিয়েছেন।

    জর্জিয়ার সৌন্দর্যে মাতাল হয়েছে নেট দুনিয়া। মাঝে মধ্যেই নানা ফটোশ্যুটের ছবি পোস্ট করেন জর্জিয়া। কখনও বিকিনি আবার কখনও ছোট্ট ফ্রকে দেখা যায়। কখনও দুবাইয়ের সমুদ্রতটে শুয়ে রয়েছেন তিনি। আবার কখনও তাঁকে দেখা যাচ্ছে নাইটক্লাবে দেদার নাচ করছেন। এ হেন ছটফটে নায়িকা কিছুটা সময় ভারত আর কিছুটা ইতালিতেই কাটান।

    সম্প্রতি জর্জিয়ার একটি ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে সাদা বিকিনিতে উটের পিঠে চড়েছেন নায়িকা। মরুভূমির মাঝখানে চলছে উট। আর গান বাজছে 'ও বেটা জি'। এই ভিডিওটি শেয়ার করা মাত্রই হট কেকের মতো বিকোচ্ছে। সকলেই নায়িকার রূপের প্রশংসায় মেতেছেন। কেউ কেউ আবার বলছেন 'এসব ভিডিও পোস্ট করে কি প্রমাণ করতে চাইছেন তিনি?' যদিও তার কোনও উত্তর জর্জিয়া দেননি।

    Published by:Piya Banerjee
    First published: