জেনে নিন, কাকে নতুন করে কাছে পেতে চান রুক্মিণী মৈত্র

জেনে নিন, কাকে নতুন করে কাছে পেতে চান রুক্মিণী মৈত্র

Rukmini Maitra

জেনে নিন, কাকে নতুন করে পেতে চান রুক্মিণী মৈত্র

  • Share this:

    #কলকাতা: টলিটাউনের হার্টথ্রব রুক্মিণী মৈত্রর কী হয়েছে? মন খারাপ? কেউ দুঃখ দিয়েছে? এত প্রশ্নের সূত্রপাত তাঁর ইনস্টাগ্রামের একটি পোস্ট থেকে। একটুকরো কাপড়ে লেখা একটা কোটেশন। ইমোশনাল হলেও গভীর বাস্তব দুটো লাইন-- '' হয়তো কোনওদিন আমরা দু'জন দুটো আলাদা মানুষ হয়ে আবার প্রথমবারের জন্য দেখা করব!''

    Instagram Instagram

    কিন্তু হঠাৎ এহেন পোস্ট কেন? কাকে ভুলে গিয়ে আবার নতুন করে চিনতে uচাচ্ছেন 'চ্যাম্প' স্টার? কাকে খুঁজে পেতে চাচ্ছেন নতুন করে? উত্তর খুঁজছেন নায়িকার ফ্যান কূল!

    সুপারস্টার দেবের হাত ধরে বাংলা ইনডাস্ট্রিতে পা রেখেছিলেন রুক্মীণি। প্রথম ছবি 'চ্যাম্প'-এই প্রমাণ করেছিলেন, তিনি লম্বা রেসের ঘোড়া! তিনি ছুটতে এসেছেন! ইন্ডাস্ট্রিতে আসার আগে থেকেই গসিপ... দেব আর শুভশ্রীর ব্রেক-আপের পর, দেবের ব্যাথার 'পেনকিলার' হয়ে আসেন সুন্দরী। ছুটতে শুরু করে তাঁদের প্রেমের রেলগাড়ি। যদিও প্রকাশ্যে কখনও তাঁরা এবিষয়ে মুখ খোলেননি। কিন্তু, দু'জনে একসঙ্গে সময় কাটান, দেবের প্রযোজনা সংস্থার ছবির মিটিংয়ে, ছবির অংশ না হয়েও হাজির থাকেন রুক্মিণী! আর এখানেই ঘুরে ফিরে আসছে প্রশ্ন! তা হলে কি দেবকেই আবার নতুন করে, নতুন রূপে পেতে চান রুক্মিণী? প্রশ্নগুলো সহজ, উত্তরটাও জানা!

    First published:

    লেটেস্ট খবর