বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

প্রতিযোগীদের ভোটে আবারও বিগ বস হাউজে রাহুল বৈদ্য

প্রতিযোগীদের ভোটে আবারও বিগ বস হাউজে রাহুল বৈদ্য

Big Boss হাউজে রাহুলের ফিরে আসা অনেককেই বড় চ্যালেঞ্জের মুখে ফেলল।

  • Share this:

#মুম্বই: Weekend ka Vaar চলাকালীন ৬ ডিসেম্বর হঠাৎই বিগ বস (Bigg Boss 14)-এর  হাউজ সেচ্ছায় ছেড়ে বেরিয়ে যান রাহুল বৈদ্য (Rahul Vaidya)। Bigg Boss 14 সিজনের দর্শকদের অন্যতম পছন্দের প্রতিযোগী ছিলেন তিনি। হঠাৎ এ ভাবে ছেড়ে যাওয়ায় তাঁকে নিয়ে রীতিমতো হইচই শুরু হয় ট্যুইটারে। অনেকেই রাহুলকে সাপোর্ট করে। দর্শক ও নেটিজেনদের পাশাপাশি শোয়ের প্রাক্তন প্রতিযোগীরাও এই নিয়ে একাধিক মন্তব্য করতে থাকে। অনেকে ফিরে আসার আবেদনও জানায়।

Big Boss-এর ঘর ছেড়ে যাওয়ার সময় রাহুল জানান, তিনি পরিবারের জন্যই ফিরে যাচ্ছেন। কখনও ছোটো থেকে পরিবার ছাড়া থাকেননি। তবে, ছাড়ার আগে এও জানিয়ে যান, তিনি যথেষ্ট গুরুত্ব দিয়েই শো'তে পারফর্ম করেছেন। তবে, পরিবারকে ছেড়ে থাকা আর তাঁর পক্ষে সম্ভব হচ্ছে না কিন্তু Big Boss-এ সব কিছু হতে পারে। আর তাই কঠিন প্রতিদ্বন্দী হওয়া সত্ত্বেও ভোট দিয়ে  তাঁকে আবার ফিরিয়ে আনল হাউজের অন্যান্য প্রতিযোগীরা। তাঁর রি-এন্ট্রি নিয়ে রীতিমতো উত্তেজিত সকলে।

Big Boss-এর হাউজে প্রবেশের পর তাঁর কিছু ছবি শেয়ার করেন বিখ্যাত পাপারাৎজি Viral Bhayani। সেখানে দেখা যায়, কাশ্মীরা শাহ তাঁকে স্বাগত জানাচ্ছেন আলিঙ্গন করে। কথোপকথনে রাহুলের সঙ্গে দেখা যাচ্ছে অভিনব শুক্লাকে। ক্যাপশনে তিনি লেখেন, রাহুল বৈদ্যর সাপোর্টারদের জন্য ভালো খবর। তিনি আবার Big Boss-এর ঘরে ফিরে এসেছেন। বলা বাহুল্য, এই সময়ে Big Boss হাউজে রাহুলের ফিরে আসা অনেককেই বড় চ্যালেঞ্জের মুখে ফেলল।

প্রসঙ্গত, Big Boss থেকে বেরিয়ে আসার পরই রাহুল বৈদ্য মা জানান তিনি প্যায়ার কা দার্দ হ্যায় মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা সিরিয়ালের পাঙ্খুরি অর্থাৎ দিশা পারমার (Disha Parmer)-কে বিয়ে করতে চলেছেন। দিশার তরফে এ বিষয়ে তেমন কোনও প্রতিক্রিয়া পাওয়া না গেলেও রাহুলের মা বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি জানান, অভিনেত্রী প্রায় রাজিই বিয়ে করতে। খুব শীঘ্রইি বিয়ে নিয়ে পরিকল্পনা শুরু করবেন তাঁরা। Big Boss হাউজ থেকে বেরিয়ে যাওয়ার জন্য রাহুলের বিয়েও অন্যতম কারণ বলে মনে করে অনেকে। তবে, সেসব গুঞ্জন শেষ করে, আবার সে Big Boss -এর ঘরে।

Published by: Piya Banerjee
First published: December 15, 2020, 9:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर