corona virus btn
corona virus btn
Loading

'বন্যেরা বনে সুন্দর। সিনেমা, সিনেমা হলে।' অভিনব উপায়ে সিনেমা হল খোলার বার্তা

'বন্যেরা বনে সুন্দর। সিনেমা, সিনেমা হলে।' অভিনব উপায়ে সিনেমা হল খোলার বার্তা

করোনার কারণে র্দীঘ দিন বন্ধ ছিল ছবি বা সিরিয়ালের শুটিং। ধীরে ধীরে আনলকের হাত ধরে শুরু হয়েছে সিরিয়ালের শুটিং।

  • Share this:

#কলকাতা: করোনার কারণে র্দীঘ দিন বন্ধ ছিল ছবি বা সিরিয়ালের শুটিং। ধীরে ধীরে আনলকের হাত ধরে শুরু হয়েছে সিরিয়ালের শুটিং। কয়েকটা ছবির শুটিং বা লুক টেস্ট ও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এই মাসেই একটা বড় টিম পাড়ি দিচ্ছে লন্ডনের উদ্যেশে। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি 'অনুসন্ধান'এর শুটিংয়ের জন্য। সব ঠিকই চলছে।

কিন্তু সব এসে বিগড়ে যাচ্ছে একটা জায়গাতেই। তা হল সিনেমা হল খোলার ক্ষেত্রে। টলিউডের 'এ' লিস্টারদের অনেক ছবির কথা হয়ে রয়েছে। কিন্তু ওই কথা অবধি। হল কবে খুলবে সেই আশঙ্কায় অনেক প্রযোজকই শুটিং শুরু করতে নারাজ।

জাতীয় স্তরেও সিনেমা হল বা মাল্টিপ্লেক্স খোলার দাবি জানিয়েছে বিভিন্ন মহল। কিন্তু কোথায় কি! সবই  যখন স্বাভাবিক তখন সিনেমা হল খুলতে কী সমস্যা? সেই নিয়েও সরকারের কাছে প্রশ্ন রেখেছেন অনেকে।

এবারে এক ধাপ এগিয়ে একেবারে ক্রিয়েটিভ ধাঁচে ফিল্ম ক্লিপস্ দিয়ে একটি ভিডিও বানিয়ে একই বার্তা পৌঁছে দেওয়ার চেষ্টা করল এই রাজ্যের প্রযোজনা সংস্থা এসভিএফ।

যতই OTT প্ল্যাটফর্ম আসুক না কেন 70 mm এর জায়গা কেউ নিতে পারবেনা তা এই ভিডিওর ক্যাচ লাইন থেকেই স্পষ্ট। 'বন্যেরা বোনে সুন্দর।সিনেমা সিনেমা হলে'।

এই প্রযোজনা সংস্থার আগামী ছবি যেগুলি দেখার জন্য দর্শকরা মুখিয়ে রয়েছে তার মধ্যে রয়েছে 'ড্রাকুলা স্যার','গোলন্দাজ', 'কাকাবাবুর প্রত্যাবর্তন' এর মতন ছবি রয়েছে। তারও খানিকটা শট রয়েছে এই ভিডিওতে। ভিডিওর শেষের লেখাতে বলা আছে 'কামিং সুন অ্যাট আ থিয়েটার নিয়ার ইউ।' অর্থাৎ এই ছবিগুলো প্রেক্ষাগৃহেই রিলিজ করার বিষয়টাও একপ্রকার নিশ্চিত করে দিল svf।

Published by: Akash Misra
First published: September 8, 2020, 5:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर