corona virus btn
corona virus btn
Loading

মোবাইল চোর সন্দেহে দলিত যুবকের মাথা ন্যাড়া করে গ্রেফতার জনপ্রিয় পরিচালক !

মোবাইল চোর সন্দেহে দলিত যুবকের মাথা ন্যাড়া করে গ্রেফতার জনপ্রিয় পরিচালক !
photo source collected

নুতনের স্ত্রী অভিযোগ করেন তাঁর দামি মোবাইলটি চুরি করেছে ওই যুবক। কিন্তু ওই দলিত যুবক বার বার জানায় সে মোবাইল চুরি করেনি।

  • Share this:

#কর্ণাটক:  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে বলিউডকে। সিবিআই তদন্ত শুরু হওয়ার পর বলিউডের মাদকচক্রে সামনে চলে আসে। গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক ও সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। এর মধ্যে আবার কঙ্গনা রানাওয়াতকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়। মুম্বই আসতে বারণ করা হয় তাঁকে। এই সব কিছু নিয়ে বলিউডে এখন রীতিমতো এক অন্য খেলা চলছে। যা সারা দেশ নয় বিদেশের মানুষও দেখছে। খবরে বার বার শিরোনামে উঠে আসছে বলিউড।

তবে পিঁছিয়ে নেই টলিউডও। অর্থাৎ সাউথের ছবির জগৎ। দক্ষিণী নায়িকা রাগিনীকে গ্রেফতার করা হয় মাদকদ্রব্যের ব্যবসা চালানোর অপরাধে। উঠে আসছে আরও অনেক নাম। তবে শুধু মাদক নয় ছবির জগতে চলছে আরও বেশ কিছু অপরাধ।

সম্প্রতি এক ভয়ানক ঘটনা সামনে এসেছে। বিগবস তেলাগুর প্রতিযোগি ও চলচ্চিত্র নির্দেশক নুতন নাইডু এক ২০ বছরের দলিত যুবকের সঙ্গে জঘন্য অপরাধ করেন। নুতনের স্ত্রী অভিযোগ করেন তাঁর দামি মোবাইলটি চুরি করেছে ওই যুবক। কিন্তু ওই দলিত যুবক বার বার জানায় সে মোবাইল চুরি করেনি। কিন্তু যুবকের কোনও কথাই শোনা হয় না। যুবক ওই বাড়িতেই কাজ করতেন। নুতন নাইডু সহ আরও বেশ কয়েকজন মিলে ওই দলিত যুবকের মাথা ন্যাড়া করে দেন। বাড়িতেই সকলে মিলে মারধর করে তাকে।

এই ঘটনায় ওই ২০ বছরের দলিত যুবক থানায় গিয়ে অভিযোগ জানায়। এর পর নতুনের বাড়িতে হানা দেয় পুলিশ। সেখানেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। এবং সামনে আসে অকথ্য অত্যাচারের ভিডিও। যদিও ওই যুবক থানায় অভিযোগ জানানোর পর পালাবার চেষ্টা করেছিলেন পরিচালক নুতন। কিন্তু পুলিশ তাঁকে ধরে ফেলে। আপাতত পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে তাঁকে। দলিত ছেলেটির সঙ্গে এই রকম খারাপ ব্যবহার করায় বেশ উত্তেজনা ছড়িয়েছে। ওই দলিত যুবক বার বার জানিয়েছে সে কোনও মোবাইল চুরি করেনি। তবুও তার কথা শোনা হয়নি। এবং ছেলেটির কাছে   কোনও মোবাইল  পাওয়া যায়নি। দলিত যুবকের ওপর অত্যাচার কোনও নতুন ঘটনা নয়। প্রায়ই এই ধরণের ঘটনা সামনে আসে। তবে একজন পরিচালকের কাছ থেকে এই ধরণের ব্যবহার আশা করেননি কেউ। তাঁকে এই সপ্তাহেই আদালতে তোলা হবে।

Published by: Piya Banerjee
First published: September 5, 2020, 7:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर