ভ্যাকসিন নিয়ে তরজা ফেডারেশন-ফোরামের ! অভিযোগ অভিনেতারা পাচ্ছেন না টিকা

কিন্তু বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী ফেডারেশনের তরফ থেকে ফোন পেয়েছেন টিকার জন্য।

কিন্তু বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী ফেডারেশনের তরফ থেকে ফোন পেয়েছেন টিকার জন্য।

  • Share this:

    #কলকাতা: শ্যুট ফ্রম হোম নিয়ে ফেডারেশন ও ফোরামের তরজা তুঙ্গে। ফেডারেশন বলছে হোটেল থেকে শ্যুট হচ্ছে। কিন্তু সে কথা মেনে নেয়নি ফোরাম। এই নিয়ে দু'পক্ষের বিরোধ যখন বাড়ছে, ঠিক তখনই ঝামেলা শুরু হল ভ্যাকসিন নিয়ে। ৮ জুন মঙ্গলবার থেকে সমস্ত আর্টিস্ট থেকে কলাকুশলীদের বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া শুরু করেছে ফেডারেশন। টালিগঞ্জ বাঙ্গুর হাসপাতালের পাশে চলচ্চিত্র শতবর্ষ ভবনে সকাল থেকেই চলেছে প্রতিষেধক দেওয়ার কাজ। তবে প্রথম দিন ভালো সাড়া পেলেও, দ্বিতীয় দিন অনেকেই আসেননি। জানাও হয়েছে ফেডারেশনের তরফে।

    আর ঠিক এখানেই অভিযোগ ফোরামের। তাঁদের দাবি,শিল্পী বা অভিনেতাদের কথা উল্লেখ করে আদতে শুধুই জুনিয়র শিল্পী বা ‘একস্ট্রা’দের প্রতিষেধক দেওয়া হচ্ছে। হাতেগোনা তারকা-রাজনীতিবিদ ছাড়া কোনও অভিনেতা আমন্ত্রণই পাননি! তবে এ কথা জানা মাত্রই অভিযোগ অস্বীকার করে ফেডারেশন। ওদিকে ফোরাম বলছে, কলাকুশলীরা ফেডারেশনের অন্তর্গত একাধিক গিল্ডের সদস্য। তাই তাঁদের ডাকা হচ্ছে। আমন্ত্রণ করা হচ্ছে। কিন্তু অভিনেতাদের ডাকা হচ্ছে না। ফোরামকে কিছুই নাকি জানাইনি ফেডারেশন। এবং অভিনেতাদের ডাকছেও না।

    কিন্তু বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী ফেডারেশনের তরফ থেকে ফোন পেয়েছেন টিকার জন্য। তবে অনেকেই সেখানে নিজের ইচ্ছায় যাননি। যেহেতু তাঁদের ব্যক্তিগত ভাবে টিকা নেওয়া হয়ে গিয়েছে। ফেডারেশন জানিয়েছে, তাঁরা কোনও রকম ভেদাভেদ রাখেননি।

    সকলকে টিকা দিতে পারলেই ফের সম্ভব হবে স্বাভাবিক জীবনে ফিরে আসা। এ কথা সকলেই বুঝছেন। তাই কয়েকজন পাবেন, কেউ পাবেন না, এমন ভেদ নেই। তবে অভিনেতারা খুশি এই উদ্যোগে। কিছু চ্যানেল কতৃপক্ষও এই ভ্যাকসিন দেওয়ার কাজে শামিল হয়েছে। তারাও নিজেদের চ্যানেলের সঙ্গে যুক্ত কর্মী থেকে অভিনেতা সকলের ভ্যাকসিন পাইয়ে দিতে উদ্যোগ নিচ্ছে। স্বাভাবিক জীবনে ফিরতে এর বিকল্প নেই।

    Published by:Piya Banerjee
    First published: