সেলফি তোলার পরেই হাত টেনে-হিঁচড়ে চুম্বন, ভক্তের ব্যবহারে নাজেহাল আরশি খান!

সেলফি তোলার পরেই হাত টেনে-হিঁচড়ে চুম্বন, ভক্তের ব্যবহারে নাজেহাল আরশি খান!

সেলফি তোলার পরেই হাত টেনে-হিঁচড়ে চুম্বন, ভক্তের ব্যবহারে নাজেহাল আরশি খান!

ওই ভক্ত কী কী কাণ্ড করেছেন, তার পুরোটাই আপাতত ভিডিও হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#মুম্বই: একজন মানুষকে সেলিব্রিটি করে তোলে তাঁর ভক্তেরাই! কিন্তু সেলিব্রিটিকে যখন চোখের সামনে দেখা যায়, তখন কি তাঁরা ভক্তদের সঙ্গে সেই কৃতজ্ঞতাবোধের জায়গা থেকে মেলামেশা করেন? কখনই না! পাবলিক প্লেসে একজন সেলিব্রিটি দেখা দিলে সব সময়ে তাঁকে ঘিরে থাকে নিরাপত্তার কড়া বলয়। সেটার যে প্রয়োজন আছে, সে কথা সম্প্রতি প্রমাণ হয়ে গেল আরশি খানের (Arshi Khan) এক তিক্ত অভিজ্ঞতা থেকে।

ঘটনাটির সূত্রপাত মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে। সেখানে কালো সালওয়ার-কুর্তায় দেখা গিয়েছিল আরশিকে, কালো ওড়নায় তাঁর মাথা ছিল ঢাকা, চোখে ছিল কালো সানগ্লাস। বোঝাই যাচ্ছিল, পবিত্র রমদান মাসের মর্যাদা রক্ষা করার জন্য ছোটপর্দার এই নায়িকা বেছে নিয়েছেন এমন বেশভূষা। যাতায়াতের পথে বিমানবন্দরে তিনি ফটোগ্রাফারদের সঙ্গে কথাও বলছিলেন। এমন সময়ে এক ভক্ত তাঁর সঙ্গে একটি সেলফি তুলতে চান।

ওই ভক্ত কী কী কাণ্ড করেছেন, তার পুরোটাই আপাতত ভিডিও হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বোঝা যাচ্ছে বেশ সেই ভিডিও দেখে- শুরু থেকেই যুবকটির হাবভাবে গোলমাল ছিল। আরশি যখন সেলফি তোলার অনুমতি দেন, তখনই তিনি ন্যূনতম দূরত্ব রক্ষা না করে তার কাছ ঘেঁষে দাঁড়ান। এর পরে করোনাবিধির কথা শিকেয় তুলে দিয়ে মুখ থেকে নামিয়ে নেন মাস্ক। মাথাটা হেলিয়ে নিয়ে যান আরশির গালের কাছাকাছি।

এই পর্যন্ত কিন্তু ওই যুবক নিজেকে সংযত রেখেছিলেন, করোনাবিধি ভাঙা ছাড়া আর কোনও বাড়াবাড়ি তিনি করেননি। আসল কাণ্ডটা ঘটে সেলফি তোলা শেষ হয়ে যাওয়ার পর। সেই সময়ে আরশি ভক্তের দাবি মিটিয়ে কথা বলছিলেন ফটোগ্রাফারদের সঙ্গে, একটু অন্যমনস্ক ছিলেন তিনি। আর সেই সুযোগেই তাঁর সুডৌল হাত টেনে-হিঁচড়ে ঘন ঘন চুম্বন করতে শুরু করেন ওই যুবক!

ঘটনায় স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে পড়ে যান আরশি! একটানে হাত ছাড়িয়ে নিয়ে তিনি কেবল বলে উঠতে পারেন- আরে ভাইয়া! এবং পর মুহূর্তেই বুঝতে পারেন যে বিষয়টি নিয়ে এবার জলঘোলা হবে। ফলে ফটোগ্রাফাররা তাঁকে উত্তেজিত করে ওই যুবকের বিরুদ্ধে মুখ খোলানোর চেষ্টা করলেও তিনি চুপ করে থাকেন, নীরবে স্থানত্যাগ করেন! যদিও সোশ্যাল মিডিয়ায় ঘটনা নিয়ে কথা চলছেই, অনেকেরই দাবি এই জন্যই সেলিব্রিটিরা ধারেকাছে ভক্তদের ঘেঁষতে দেন না!

Published by:Piya Banerjee
First published: