corona virus btn
corona virus btn
Loading

মাদক দ্রব্যের ব্যবসা চালানোর অভিযোগে গ্রেফতার জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রাগিনী !

মাদক দ্রব্যের ব্যবসা চালানোর অভিযোগে গ্রেফতার জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রাগিনী !
photo source collected

তদন্তকারীরা জানিয়েছেন এই অভিনেত্রী নিজে শুধু মাদক নিতেন না। মাদক সাপ্লাইও করতেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের পাশাপাশি এবার নজর টলিউডেও । দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও রমরম করে চলছে মাদকের কারবার। গত কয়েকদিনে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বেঙ্গালুরু থেকে বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে । তদন্তে নেমেছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ-ও । মাদক চক্রের সূত্র ধরেই শুক্রবার সকালে সিসিবি-র আধিকারিকরা হানা দেন কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিভেদীর (ragini dwivedi) বাড়িতে। আদালতের সার্চ ওয়ারেন্ট নিয়ে রাগিনীর বাড়ি পৌঁছেছিলেন আধিকারিকরা। ইতিমধ্যে রবি নামের একজনকে গ্রেফতার করেছে কর্ণাটক পুলিশ । কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির বহু হেভিওয়েটের সঙ্গে মাদক চক্রে তাঁর যোগাযোগ ছিল বলে জানতে পেরেছে পুলিশ। তাকে ৫ দিনের জন্য পুলিশ হেফাজত দিয়েছে আদালত । আজ রাগিনীর বাড়িতে হানা দিয়ে জেরা শুরু করে তদন্তকারীরা।

সেই তদন্ত করতে গিয়েই গ্রেফতার করা হয় রাগিনীকে। তদন্তকারীরা জানিয়েছেন এই অভিনেত্রী নিজে শুধু মাদক নিতেন না। মাদক সাপ্লাইও করতেন। শুধু বলিউড নয় সাউথের টলিউডেও ছেয়ে গিয়েছে মাদকচক্র।

এদিকে বলিউডে সুশান্তের মৃত্যু তদন্ত করতে গিয়ে সামনে চলে আসে বলিউডের মাদকচক্র। ওদিকে ট্যুইটারে একেরপর এক বোমা ফাটাচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত । যা নিয়ে তরজা শুরু হয়েছে দেশ জুড়ে । কঙ্গনা ট্যুইটারে এ দিন নিজের অভিজ্ঞতার কথাও লেখেন। তিনি লেখেন, ‘‘আমার বয়স যখন কম ছিল, সেই সময় মেন্টর যিনি পরবর্তীকালে নির্যাতনকারী হয়ে ওঠেন, তিনি আমার পানীয়তে মদ বা মাদক মিশিয়ে দিতেন। আমাকে পুলিশের কাছে যেতেও বাধা দিতেন তিনি। পরে আমি যখন সফল হই এবং বিখ্যাত ফিল্ম পার্টিগুলিতে যাওয়ার সুযোগ পাই, তখন মাদক, লাম্পট্য ও মাফিয়ার দুনিয়ার সঙ্গে পরিচিত হই।’’

এ ছাড়াও কঙ্গনা প্রধানমন্ত্রীর দফতরকে ট্যাগ করে লেখেন, ‘‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যদি বুলিউডে ঢোকে, তাহলে অনেক এ লিস্টারই জেলে যাবে। রক্তপরীক্ষা হলে এমন অনেক তথ্যই প্রকাশ্যে আসবে যা সবাইকে হতবাক করে দেবে। আশা করি স্বচ্ছ ভারত মিশনে প্রধানমন্ত্রীর দফতর বলিউড নামক নালাও পরিষ্কার করবে।’’ যদিও এর আগেই রিয়া চক্রবর্তীকে জেরা করতে গিয়েই বলিউডের মাদকচক্রের কথা সামনে আসে। এবার সেই তালিকায় যোগ হল কন্নর ছবির দুনিয়াও। সাউথের টলিউডেও মাদক তদন্ত চলবে এবার জোর কদমে। তবে এই চক্রে যে আরও কারা কারা জড়িয়ে রয়েছেন তা নিয়ে সকলেই বেশ চিন্তায়। কয়েকদিন আগে কঙ্গনা নাম করে ভিকি কৌশল ও রণবীরের সিংয়ের ড্রাগ টেস্ট করানোর কথাও বলেন।

Published by: Piya Banerjee
First published: September 4, 2020, 9:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर