বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

৩৫-এ পা, জন্মদিনে নেটদুনিয়ায় ফের আগুন লাগাল এষা গুপ্তার বোল্ড অবতার !

৩৫-এ পা, জন্মদিনে নেটদুনিয়ায় ফের আগুন লাগাল এষা গুপ্তার বোল্ড অবতার !

৩৫ বছরের জন্মদিনে ফিরে দেখা যাক সে রকমই ৫টি মুহূর্ত

  • Share this:

#মুম্বই: আগামিকাল এক বছর বেশি বয়স্ক আর তার চেয়ে অনেক অনেক বেশি করে অভিজ্ঞ হয়ে উঠবেন এষা গুপ্তা। ওই যাকে ইংরেজিতে বলা হয়ে থাকে ওল্ড অ্যান্ড ওয়াইজার!

তবে সত্যি বলতে কী, নায়িকার ছিপছিপে শারীরিক কাঠামো আর মসৃণ পেলব ত্বকে এখনও পর্যন্ত বয়সের কোনও ছাপই পড়েনি। আর মিস ইন্ডিয়ার মঞ্চ থেকে বলিউডের বেশ কয়েকটা ছবির রুপোলি পর্দা, সঙ্গে অজস্র ব্র্যান্ড এনডোর্সমেন্ট আর ফটোশ্যুটে দেখা দিয়ে তাঁর ফ্যাশন স্টেটমেন্ট নিঃসন্দেহেই দিনে দিনে হয়ে উঠেছে ওয়াইজার!

সত্যের খাতিরে এ কথা স্বীকার করতেই হবে যে এষা বলিউডে সে ভাবে জায়গা করে নিতে পারেননি! প্রথম ছবি জন্নত ২ তাঁকে এনে দিয়েছিল বটে সে বছরের সেরা নবাগতার পুরস্কার ফিল্মফেয়ারের তরফ থেকে, সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল চক্রব্যূহ ছবিতে তাঁর অভিনয়সত্তাও। যদিও স্টাইল স্টেটমেন্টের দিক থেকে বলিউডের প্রথম সারির যে কোনও নায়িকাকে যে কোনও সময়ে গুণে গুণে গোল দিতে পারেন এষা!

এষার ৩৫ বছরের জন্মদিনে ফিরে দেখা যাক সে রকমই ৫ বলিষ্ঠ মুহূর্ত!

১. ওয়াইল্ড ফ্লাওয়ার

আমরা নই, এ বিশেষণ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে এষা নিজেই লিখেছেন ছবির সঙ্গে। ছিপছিপে কোমর, ঈষৎ প্রকট বক্ষবিভাজিকা আর ট্যাটুর নান্দনিকতায় নীল রঙের আবহে নায়িকা সত্যিই অনিন্দিতা!

২. অতল জলের আহ্বানে

মডেল হিসেবে স্যুইমিং পুলের জলে ধরা দেওয়া এষার কাছে নতুন কিছু নয়। নতুন হল তাঁর এ প্রসঙ্গে তাঁর সুফিয়ানা দৃষ্টিভঙ্গী। যে সৌন্দর্য তাঁর শরীরে ধরা দিয়েছে, তা যে সবার প্রতিবিম্ব, এমন কাব্যিক ক্যাপশন একমাত্র তাঁর কাছেই আশা করা যায়!

৩. ভালোবাসা, ভালোবাসা

বলিউডের এই নায়িকা সবার চেয়েই আলাদা! লাভ ইয়োরসেল্ফ ফার্স্ট- কেন এ কথা তিনি বলছেন? কেন না, নিজের সঙ্গেই থেকে যেতে হয় আজীবন!

৪. নীল নির্জনে

নীল রং কি নায়িকার খুব প্রিয়? না কি এই রঙে তাঁকে মানিয়ে যায় বলেই ব্র্যান্ড এনডোর্সমেন্টে বার বার এই রং ঘুরে-ফিরে আসে? উত্তর যা-ই হোক, নীলের অনুষঙ্গে নির্জনতার হাতছানি- একে উপেক্ষা করতে পারেন কে?

৫. বৃথা মোহ আবরণ

ঈষৎ আবৃত, ঈষৎ অনাবৃত- কেমন করে হয়ে উঠতে হয় মোহময়ী, সে কথা এষার কাছ থেকে জেনে নেওয়ার দরকার আছে বই কি! এই ছবিটাই কি তার প্রমাণ নয়?

Published by: Ananya Chakraborty
First published: November 27, 2020, 2:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर