corona virus btn
corona virus btn
Loading

বলিউডে এখনও আন্ডারওয়ার্ল্ডের টাকা ঢোকে, বলছে ছোটা শাকিল, রিয়াকে নিয়ে জানিয়েছে...

বলিউডে এখনও আন্ডারওয়ার্ল্ডের টাকা ঢোকে, বলছে ছোটা শাকিল, রিয়াকে নিয়ে জানিয়েছে...

ছোটা শাকিল স্পষ্ট করেছে যে এখনও বলিউডে আন্ডারওয়ার্ল্ড যোগ খুবই মজবুত। এখনও যে বলিউডে ছবি করার জন্য অর্থ আসে অন্ধকার জগৎ থেকে সেটা আরও একবার জানিয়েছে ডন।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআইএর তদন্তে সামনে আসছে বলিউডের অনেক গোপন তথ্যও৷ সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর আন্ডারওয়ার্ল্ড যোগ এবং মাদক মাফিয়াদের সঙ্গে তার নিয়মিত কথাবার্তার খবরও মিলছে। তবে এই পুরো বিষয়টি নিয়ে এখন আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা শাকিল তুলে ধরেছে চাঞ্চল্যকর তথ্য। নিউজ 18 ইন্ডিয়ার সঙ্গে একান্ত সাক্ষাত্কারে ছোটা শাকিল একদিকে যেমন রিয়া চক্রবর্তীর আন্ডারওয়ার্ল্ড যোগ নেই বলে জানিয়েছে তেমনই বলিউড আন্ডারওয়ার্ল্ড প্রভাবের কথা বলেছেন শাকিশ। ডন ছোটা শাকিল বলেছে যে বলিউডে টাকা ঢোকে আন্ডারওয়ার্ল্ড থেকে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তদন্তকারী সিবিআই দল রিয়া চক্রবর্তীর আন্ডারওয়ার্ল্ড যোগে কিছু প্রমাণ পেয়েছে। সুশান্তের মৃত্যুর তদন্তের মধ্যেই এখন এই মামলায় ঢুক পড়েছে আন্ডারওয়ার্ল্ডও কানেকশন । নিউজ 18 ইন্ডিয়াকে দেওয়া বিশেষ সাক্ষাত্কারে ছোটা শাকিল বলেছে যে, সিবিআই তদন্ত করছে। এই মামলায় সিবিআই অনেককে জিজ্ঞাসাবাদ করেছে এবং শিগগিরই জনগণের সামনে সত্য প্রকাশিত হবে।

আরও পড়ুন সুশান্তকে ৩ সেকেন্ডের জন্য শেষ দেখা দেখেছিলেন রিয়া, স্পর্শ করেছিলেন পা...

এই ক্ষেত্রে নাম উঠে আসা গৌরব আর্যকে চিনতে অস্বীকার করেছে ছোটা শাকিলও। ছোটা শাকিলের মতে, গৌরবের নাম প্রথমবারের মতো শুনছি। ছোটা শাকিলের মতে গৌরব আর্যের আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে একটি যোগ রয়েছে, এমন একটা গল্প ফাঁদা হয়েছে। গৌরবের সঙ্গে আমাদের কখনও কোনও লেনদেন হয়নি। রিয়া চক্রবর্তীকেও চিনি না। তার সঙ্গে আমাদেরও কোনও যোগাযোগ নেই, বলছে শকিল।

ডন ছোটা শাকিলের মত, বলিউডে যখনই কিছু ঘটে, প্রতিটি ক্ষেত্রেই আন্ডারওয়ার্ল্ডের নাম যুক্ত হয়। সিবিআই এই পুরো বিষয়টি তদন্ত করছে এবং খুব শীঘ্রই জনগণের সামনে সত্য প্রকাশিত হবে। এই বিষয়ে মুম্বই পুলিশ এবং অন্যান্য সংস্থা কী করছে? সেই প্রশ্নও তুলেছে ছোটা শাকিল৷ আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে রিয়ার যোগ নিয়ে যে কথা উঠছে তা সম্পূর্ণ অসত্য। সিবিআই তদন্তের আগে কাউকে সাজা দেওয়া ভুল। বলছে এই কুখ্যাৎ ডন৷

শাকিলের এই বক্তব্য নিয়ে আবারও গোটা বলিউডকে প্রশ্নের মুখে ফেলে দিয়েছে। ছোটা শাকিল স্পষ্ট করেছে যে এখনও বলিউডে আন্ডারওয়ার্ল্ড যোগ খুবই মজবুত। এখনও যে বলিউডে ছবি করার জন্য অর্থ আসে অন্ধকার জগৎ থেকে সেটা আরও একবার জানিয়েছে ডন।

Published by: Pooja Basu
First published: August 28, 2020, 8:29 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर