কোনও কারসাজি নয়, সত্যিই উড়ছেন দিশা পটানি, ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

কোনও কারসাজি নয়, সত্যিই উড়ছেন দিশা পটানি, ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

উড়তেও পারেন না কি দিশা পটানি? ভাইরাল ভিডিও ধন্দে ফেলবে!

নিজের Instagram হ্যান্ডেল থেকে ভক্তদের জন্য নিজের ফ্লাইং কিক অনুশীলনের ছবি দিলেন অভিনেত্রী দিশা পটানি

  • Share this:

    #মুম্বই: নিজের Instagram হ্যান্ডেল থেকে ভক্তদের জন্য নিজের ফ্লাইং কিক অনুশীলনের ছবি দিলেন অভিনেত্রী দিশা পটানি (Disha Patani)। আপ্লুত ভক্তদের অভিনন্দন ও ভালোবাসায় ভিডিও ছড়িয়ে পড়ল বহু গুণ।

    'এম.এস.ধোনি: দ্য আনটোল্ড স্টোরি (M S Dhoni : The Untold Story)' খ্যাত এই অভিনেত্রী কেবলমাত্র বলিউডের গ্ল্যামার কুইনই নন, তার সঙ্গে একজন আদ্যোপান্ত ফিটনেস-অনুরাগী মানুষ। জিম করা ও শরীরচর্চা এই অভিনেত্রীর কাছে একরকম নেশার মতো বলেই জানেন তার অজস্র ভক্ত ও অনুরাগীবৃন্দ। মাঝেসাঝেই নিজের ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়া হ্যাণ্ডেল থেকে শরীরচর্চার ভিডিও ভাগ করে নেন প্রথিতযশা এই অভিনেত্রী। এবার তাঁর Instagram হ্যান্ডেল থেকে চোখে পড়ল সে রকমই এক ভিডিও। ২৮ বছর বয়সী এই অভিনেত্রীকে দেখা গেল পরম যত্নের সঙ্গে নিজের 'ফ্লাইং কিক' অনুশীলন করতে। ভিডিওয় প্রথমে দেখা যায়, দিশা প্রথমে নিজের হাত দু'টিকে শুন্যে খানিকটা এলিয়ে দেন। এর পর হাত দু'টো দুপাশে পাখির ডানার মতো করে ভাসিয়ে নিজের শরীরটা শূন্যে ছড়িয়ে দেন তিনি। তার পর খুব আলতো করে মাটির ওপর ল্যান্ডিং। পুরো ভিডিওটি করতে দিশা সময় নেন দশ সেকেন্ডেরও কম। মাটিতে পা ঠেকাবার পর ক্যামেরার দিকে মিষ্টি হাসেন বলিউডের আঠাশ বছর বয়সী জেন ওয়াইয়ের নতুন হার্টথ্রব।

    নেট মাধ্যমে ভিডিও প্রকাশ পাবার পরই আলোড়ন পড়ে গিয়েছে চারদিকে। অগণিত ভক্তরা পছন্দ করেছেন, ছড়িয়ে দিয়েছেন সেই ভিডিও। এমনকি বাদ যাননি বিশিষ্ট ব্যক্তিরাও। বিশিষ্ট ইন্টিরিয়র ডিজাইনার সুজান খান (Sussanne Khan) মুগ্ধ হয়ে গিয়েছেন কয়েক সেকেন্ডের এই ভিডিওয়। কমেন্ট বক্সে সেই মুগ্ধতা প্রকাশ করে সুজান লেখেন 'ওয়াওওওওজার'। দিশার ছোট বোন খুশবু পটানি (Khusboo Patani) আবার লেখেন 'ক্রেজি ফ্লাই'। দিশা নিজে এই ভিডিওর সময় নিজেকে পাখির সঙ্গে তুলনা করে লেখেন ' মনে হচ্ছিল আমার জন্য দু'টো ডানা রয়েছে।'

    সামাজিক নেট-মাধ্যমে দিশা বরাবরই অত্যন্ত সাবলীল। ভক্তদের সঙ্গে নিজের ছবি ভাগ করে নিতে তিনি বরাবরই স্বাচ্ছন্দ্য বোধ করেন। নিজের ভিডিও ছড়িয়ে দেবার দিন তিনেক আগে নিজের একটি ছবি পোস্ট করেন দিশা। সেখানে একটি কালো আউটফিটে দেখা গিয়েছে তাকে। ছবিটি প্রকাশিত হবার পর থেকে প্রায় দু' লক্ষ লাইক কুড়িয়েছে৷

    সোশ্যাল মিডিয়ায় কার্যকলাপের মতোই নিজের কেরিয়ারেও এই মুহূর্তে বেশ সাবলীল দিশা৷ তাঁর হাতে রয়েছে দু'টি বড় প্রোজেক্ট। আসন্ন ছবি রাধে ( Radhe)-তে সলমন খানের (Salman Khan) সঙ্গে দেখা যাবে তাকে। এ ছবি মুক্তি পাবে আসন্ন ঈদে। এছাড়া মোহিত সুরির পরিচালনায় এক ভিলেন রিটার্ন্স ( Ek Villain Returns)-এ তাঁর সঙ্গে কাজ করেছেন জন আব্রাহাম (John Abraham) , তারা সুতারিয়া (Tara Sutaria) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। এই ছবির মুক্তির দিন এখনও নির্ধারিত হয়নি।

    First published:

    লেটেস্ট খবর