গোলাপি লেহঙ্গাতে ফুলের মতো পাপড়ি মেললেন দিশা পাটানি, মাথা ঘুরে গেল টাইগার শ্রফের-ও

গোলাপি লেহঙ্গাতে ফুলের মতো পাপড়ি মেললেন দিশা পাটানি, মাথা ঘুরে গেল টাইগার শ্রফের-ও
ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরেই লাইক আর কমেন্টের বন্যা বয়ে যায়। মাত্র ১৫ ঘণ্টার মধ্যে লাইক লক্ষ ছাড়িয়েছে

ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরেই লাইক আর কমেন্টের বন্যা বয়ে যায়। মাত্র ১৫ ঘণ্টার মধ্যে লাইক লক্ষ ছাড়িয়েছে

  • Share this:

#মুম্বই: সিনেমার পর্দায় তাঁকে দেখা যাক বা না যাক, সোশ্যাল মিডিয়ায় দিশা পাটনির (Disha Patni) অনুগামীর সংখ্যা অগুন্তি। সম্প্রতি দিশা গিয়েছিলেন তাঁর প্রিয় বন্ধু শুভ্রাংশু শেখর বিসওয়ালের বিয়েতে। আর সেখানে তোলা দিশার কয়েকটি ছবি তিনি নিজের Instagram পোস্ট আর স্টোরিতে শেয়ার করেছেন। বন্ধুর বিয়েতে দিশা পরেছিলেন প্যাস্টেল গোলাপি শেডের লেহঙ্গা। দিশার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পাঞ্জাবি জুতি আর ফ্লোরাল নকশার হিরের নেকলেস।

ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরেই লাইক আর কমেন্টের বন্যা বয়ে যায়। মাত্র ১৫ ঘণ্টার মধ্যে লাইক লক্ষ ছাড়িয়ে যায়।  কোনও একটি রাজকীয় প্যালেসে এই ছবিগুলো তুলেছেন তিনি। সম্ভবত এখানেই তাঁর বন্ধুর বিয়ে হয়েছে। দিশা যে শুধু পোশাক নির্বাচন বা মেকআপ দিয়েই নিজের সৌন্দর্য তুলে ধরেছেন তা নয়, তাঁর ছবি তোলার ভঙ্গিমাতেও নান্দনিকতার আভাস পাওয়া যায়।

দিশার বন্ধুমহল, সহকর্মী এবং ভক্তরা হার্ট আর ফায়ার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন দিশার কমেন্ট বক্স। বলিউডে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন, দিশা আর টাইগার শ্রফ (Tiger Shroff) পরস্পরকে পছন্দ করেন। তাঁদের মধ্যে একটি সম্পর্ক আছে। প্রায়শই বিভিন্ন রেস্তaরাঁ এবং ডিসকোতে একসঙ্গে দেখা যায় দুজনকে। কিন্তু এই বিষয়ে দিশা বা টাইগার কেউই কিছু বলেননি। যদিও দিশার এই ছবিতে টাইগারের বোন কৃষ্ণা শ্রফ (Krishna Shroff) স্টার আই ইমোজি দিয়েছেন।


ছবিতে দিশা তাঁর স্টাইলিস্ট আস্থা শর্মা এবং ফাল্গুনী ও শেন পিককের পোশাকের কথাও উল্লেখ করেছেন। দিশা যে নিজেও সেজেগুজে বেশ খুশি হয়েছেন সেটা বোঝা যাচ্ছে। ইন্সটাগ্রাম স্টোরিতে একটি টোয়ার্ল বুমেরাং ভিডিও শেয়ার করেছেন।

একই পোশাকে কয়েকটি সেলফিও তুলেছেন দিশা। উল্লেখ করেছেন তাঁর মেকআপ ও হেয়ার স্টাইল তিনি নিজেই করেছেন। দিশার রূপে মজেছেন তাঁর বিশেষ বন্ধু টাইগারও। তিনি একটি ফায়ার ইমোজি দিয়েছেন। প্রশংসা করেছেন এলি অ্যাব্রাহামও। তিনি 'ও মাই গড গর্জাস' বলে সম্বোধন করেছেন দিশাকে।

সদ্য বিবাহিত দম্পতির ছবি দিয়ে তাঁদের শুভেচ্ছাও জানান দিশা।

Published by:Rukmini Mazumder
First published: