নতুন অবতারে দিশা, ফাঁস হল Ek Villain Returns- এর শ্যুটিংয়ের ছবি!

নতুন অবতারে দিশা, ফাঁস হল Ek Villain Returns- এর শ্যুটিংয়ের ছবি!

জানা গিয়েছে যে শ্যুটিং শুরুর আগে প্রচুর বইপত্র পড়ে নিজেকে অন্য ভাবে তৈরি করেছেন ২৮ বছরের অভিনেত্রী।

জানা গিয়েছে যে শ্যুটিং শুরুর আগে প্রচুর বইপত্র পড়ে নিজেকে অন্য ভাবে তৈরি করেছেন ২৮ বছরের অভিনেত্রী।

  • Share this:

#মুম্বই: এক অন্য অবতারে ধরা দিলেন দিশা পটানি (Disha Patani)। নতুন লুকে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিলেন বলিউড ডিভা। 'এক ভিলেন রিটার্নস' (Ek Villain Returns) সিনেমার শ্যুটিং সেটে দিশাকে নতুন রূপে দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রীতেশ দেশমুখ (Ritiesh Deshmukh) অভিনীত ২০১৪ সালের এক ভিলেন (Ek Villain) সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলেছিল। জনপ্রিয় হয়েছিল সিনেমার গানগুলি। সেখান থেকে অনুপ্রাণিত হয়ে ওই সিনেমার দ্বিতীয় খণ্ড তৈরির কাজ শুরু করে দিলেন পরিচালক মোহিত সুরি (Mohit Suri)। এক ভিলেনের দ্বিতীয় খণ্ডে গ্ল্যামারাস দিশা পটানির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা জন আব্রাহাম (John Abraham), অর্জুন কাপুর (Arjun Kapoor) ও তারা সুতারিয়া (Tara Sutaria)। সিনেমার শ্যুটিং শুরু হতেই নেটদুনিয়ায় সাড়া ফেলে দিলেন অভিনেতা-অভিনেত্রীরা। বিশেষ করে দিশার নতুন লুক সোশ্যাল মিডিয়ায় সুপারহিট বলা চলে।

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

ইন্টারনেটে ভাইরাল হয়েছে এক ভিলেন সিনেমার দ্বিতীয় খণ্ডের শ্যুটিংয়ের ছবি। যেখানে দিশা পটানির বেশ ও সজ্জায় গ্ল্যামারের লেশমাত্র নেই। গোলাপি কুর্তা এবং নীল জিন্স পরিহিত দিশার খেলার সঙ্গী এক কুকুর। চারপেয়ের নাম আবার বেলা। অন্য দিকে নীল আউট ফিটে ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেতা জন আব্রাহামও।

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

এর আগে সংবাদমাধ্যমের বিভিন্ন লেখালেখিতে জানা গিয়েছে যে এক ভিলেন রিটার্নস সিনেমার জন্য নিজেকে তিল তিল করে তৈরি করছেন দিশা। কারণ চরিত্রটি তাঁর জীবনের অন্যতম সেরা হতে চলেছে বলে ঘনিষ্ঠ মহলে নাকি জানিয়েছেন বলিউড ডিভা। তাই প্রস্তুতির জন্য নিয়মিত শরীরচর্চার পাশাপাশি বিভিন্ন ওয়ার্কশপে অংশ নেন পটানি। এও জানা গিয়েছে যে শ্যুটিং শুরুর আগে প্রচুর বইপত্র পড়ে নিজেকে অন্য ভাবে তৈরি করেছেন ২৮ বছরের অভিনেত্রী। জানিয়েছেন, সিনেমার প্রথম খণ্ড যতটা সফল হয়েছে, তার ধারা তিনি বহন করে নিয়ে যেতে চান।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

উল্লেখ্য এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন জন আব্রাহাম, দিশা পটানি, অর্জুন কাপুর ও তারা সুতারিয়া। সম্পূর্ণ নতুন তারকায় মোড়া এই সিনেমা মানুষের মন ছুঁয়ে যাবে বলে মনে করেন পরিচালক মোহিত সুরি। ২০২২ সালের ১১ ফেব্রুয়ারি সিনেমাটি রিলিজ হওয়ার কথা। তার আগে সাসপেন্স তৈরির জন্য জানানো হয়েছে, 'ইস কহানি কা হিরো হি ভিলেন হ্যায়'!

Published by:Piya Banerjee
First published: