লকডাউন বিধি ভেঙে রাস্তায় ফূর্তি করছেন দিশা- টাইগার! তারপর পুলিশ যা করলো...

photo source collected

জানা গিয়েছে যে সম্প্রতি বলিউডের এই দুই জনপ্রিয় নতুন প্রজন্মের অভিনেতা পড়েছেন পুলিশের জিজ্ঞাসার মুখে।

  • Share this:

#মুম্বই: এই কি মনের আনন্দে রাস্তায় ঘোরাঘুরি করার সময়? দেশের করোনা পরিস্থিতি যত উদ্বেগজনকই হোক না কেন, নির্মম হলেও সত্যি যে টাকার জোর থাকায় অনেকের জীবনেই আনন্দ বহাল রয়েছে। তাঁরা অবাধে বিচরণ করতে পারছেন না, জীবনযাত্রায় এসেছে কিছু বিধিনিষেধ- এই যা! বাকি যা ছিল, তা রয়েছে আগের মতোই! এই দলে বলিউডের তারকাদের নাম উঠে আসবে সবার প্রথমে!

একথা অস্বীকার করা অন্যায় হবে যে বলিউডের তারকারা করোনাকালে মানুষের জন্য কিছুই করছেন না! তাঁরা ব্যবস্থা করছেন অক্সিজেনের, কোথায় কোথায় চিকিৎসার পরিষেবা পাওয়া যাবে তা শেয়ার করছে নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে, যাতে সমাজের একটা বৃহত্তর অংশের কাছে তা পৌঁছে যায়। অনেকে আবার কোভিড পরিস্থিতির কারণে অসহায়দের দৈনন্দিন ভিত্তিতে খাবারের জোগান দিচ্ছেন। তেমনই অনেকে আবার দিব্যি গা ভাসিয়ে দিয়েছেন বেনোজলে, যেমন দিশা পটানি (Disha Patani) এবং টাইগার শ্রফ (Tiger Shroff)!

জানা গিয়েছে যে সম্প্রতি বলিউডের এই দুই জনপ্রিয় নতুন প্রজন্মের অভিনেতা পড়েছেন পুলিশের জিজ্ঞাসার মুখে। তাঁরা না কি জিমের ওয়ার্ক আউট সেশন শেষ হওয়ার পর একসঙ্গে, একই গাড়িতে মুম্বইয়ের রাস্তায় ঘুরে ঘুরে সময় কাটাচ্ছিলেন! বান্দ্রা অঞ্চলের দ্বিতীয় পুলিশ চৌকিতে তাঁদের গাড়ি আটক করে পুলিশ। তখন দেখা যায় যে টাইগার গাড়ির পিছনের সিটে রয়েছেন আর দিশা সামনের সিটে! তাঁদের আধার কার্ড এবং অন্য প্রয়োজনীয় ডকুমেন্ট খতিয়ে দেখে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সতর্ক করে এবারের মতো ছেড়ে দিয়েছে পুলিশ!

কথা হল, সেলিব্রিটি বলেই কি করোনাবিধি ভাঙলেও তাঁদের রেহাই দিল মুম্বই পুলিশ? এই প্রশ্নের উত্তর মেলা ভার! তেমনই আবার এটাও বলা মুশকিল যে এমন পরিস্থিতিতে জিমে যাওয়ার দরকার পড়লই বা কেন দিশা আর টাইগারের! তাঁদের তো বাড়িতেই শরীরচর্চার ইক্যুইপমেন্ট মজুত আছে, প্রায় জিমের মতোই, তা দিয়ে কি আরও কিছু দিন কাজ চালিয়ে নেওয়া যাচ্ছিল না? না কি সামনাসামনি দেখা হচ্ছে না বলে হাঁফিয়ে উঠেছিলেন দিশা আর টাইগার? সেই জন্যই কি মরিয়া হয়ে আইন ভাঙলেন?

Published by:Piya Banerjee
First published: