প্রয়াত 'সাধক বামাক্ষ্যাপা'র পরিচালক টুটু সিনহা ! করোনা কাড়ল প্রাণ

Tutu Sinha

তিনি অনেক দিন ধরেই টলিউড ইন্ডাষ্ট্রির সঙ্গে জড়িত। ‘তৃষ্ণা’, ‘রাজমহল’, ‘জগৎ জননী সারদা’, ‘সাধক বামাক্ষ্যাপা’র মতো বহু ধারাবাহিক পরিচালনা করেছেন তিনি।

  • Share this:

    #কলকাতা:  করোনা একের পর খারাপ খবর দিয়েই চলেছে। এবার করোনা প্রাণ কাড়ল টলিউডের পরিচালক টুটু সিনহার। তাঁর বয়সহ হয়েছিল ৬০ বছর। কয়েক দিন আগে করোনা আক্রান্ত হয়ে এন আর এস হাসপাতালে ভর্তি হন তিনি। গত কাল রাত থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। কিন্তু শেষ লড়াই জিততে পারলেন না পরিচালক। ৬০ বছর বয়সেই করোনা কেড়ে নিল 'সাধক বামাক্ষ্যাপা'র পরিচালক টুটু সিনহাকে।

    তিনি অনেক দিন ধরেই টলিউড ইন্ডাষ্ট্রির সঙ্গে জড়িত। ‘তৃষ্ণা’, ‘রাজমহল’, ‘জগৎ জননী সারদা’, ‘সাধক বামাক্ষ্যাপা’র মতো বহু ধারাবাহিক পরিচালনা করেছেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে টলিপাড়ায়। বহু অভিনেতা অভিনেত্রী শোক প্রকাশ করেছেন তাঁর মৃত্যুতে। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী তাঁর ফেসবুকে টুটু সিনহার মৃত্যু খবর জানিয়েছেন। এছাড়াও টলিউডে করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন আর এক পরিচালক আশিষ মিত্র। তিনিও অনেকগুলি বাংলা ধারাবাহিকের সঙ্গে জড়িত ছিলেন। আজ এই দুই পরিচালকের জন্য সুদীপ্তা ফেসবুকে লেখেন, " দুই পরিচালকের সঙ্গে টেলিভিশন কেরিয়ারের প্রথম দিকে কাজ করেছিলাম। দু’জনেই চলে গেলেন! যে শক্ত ভিতের উপর আজ আমি দাঁড়িয়ে রয়েছি, সেই সময়েরই অবদান। তোমাদের এই অবদান কোনওদিন ভুলব না। শান্তিতে থেকো আশিসদা ও টুটুদা।"

    এছাড়াও টলিউডের অন্য অভিনেতারাও আজ টুটু সিনহার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। করোনার দ্বিতীয় ঢেউ প্রথমবারের থেকেও বেশি ক্ষতি করছে। আতঙ্ক ছড়াচ্ছে। এই ভাইরাসের হাত থেকে রক্ষা পায়নি টলিউডও। একের পর এক অভিনেতা অভিনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর উদ্বেগ বাড়াচ্ছে রোজ। কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন, দিতিপ্রিয়া, শ্রুতি দাস, সুমনা দাস, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায় সহ টলিউডের অনেকেই। কিন্তু তাঁদের মধ্যে করোনাকে পরাস্ত করেছেন বেশিরভাগ। এখনও করোনার সঙ্গে লড়ছেন বাহামণি রণিতা দাস। তাঁর গোটা পরিবার করোনা আক্রান্ত। যদিও অভিনেত্রী অনেকটাই ভালো আছেন এখন। কিন্তু তার মধ্যেও কিছু মৃত্যু খবর উদ্বেগ বাড়াচ্ছে।

    Published by:Piya Banerjee
    First published: