Coronavirus: ভ্যাকসিন নিয়েও করোনা আক্রান্ত পরিচালক হরনাথ চক্রবর্তী , ভর্তি হাসপাতালে

Haranath Chakraborty

ভ্যাকসিন নিয়েও করোনা আক্রান্ত হলেন তিনি। তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • Share this:

    #কলকাতা: করোনার দ্বিতীয় ঢেউ প্রথমবারের থেকেও ভয়ানক রূপ ধারণ করেছে। প্রতিদিন হাজার হাজার মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। বাদ নেই টলি থেকে বলির সেলেবরাও। এবার করোনা আক্রান্ত হলেন টলিউডের জনপ্রিয় পরিচালক হরনাথ চক্রবর্তী।

    জানা গিয়েছে, হরনাথ চক্রবর্তী কয়েকদিন আগেই কোভিড টিকার দু'টি ডোজই নিয়েছেন। ভ্যাকসিন নিয়েও করোনা আক্রান্ত হলেন তিনি। তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রবল জ্বর সঙ্গে মাথা ব্যথা, গন্ধ পাচ্ছিলেন না একেবারেই। কোভিড টেস্ট করাতেই রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে বাড়িতেই ছিলেন তিনি। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাঁকে হাপাতালে ভর্তি করাতে হয়। কয়েকদিন আগেই নিজের দুই পরিচালক বন্ধু প্রভাত রায় ও সুজিত গুহর সঙ্গে এক সঙ্গে কোভিড টিকার দু'টি ডোজ নেন তিনি। তবে টিকা নেওয়ার পরেও কোভিড আক্রান্ত হওয়ায় স্বাভাবিক ভাবেই চিন্তা বাড়ছে। তবে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা আপাতত ঠিক রয়েছে।প্রসঙ্গত , পরিচালক অঙ্জন চৌধুরীর সহকারী পরিচালক হিসেবে চলচ্চিত্র জগতে কেরিয়ার শুরু করেছিলেন হরনাথ চক্রবর্তী। তাঁর পরিচালিত একের পর এক ছবি সুপার-ডুপার হিট হয়েছে বক্স অফিসে। যেমন, 'শ্বশুড়বাড়ি জিন্দাবাদ', 'বিদ্রোহ', 'নবাব নন্দিনী'-র মতো বহু ছবি রয়েছে। হরনাথ চক্রবর্তী পরিচালিত ও জিৎ অভিনীত ছবি 'সাথী' আজও জনপ্রিয়। ঋতুপর্ণা থেকে প্রসেনজিৎ সকলেই কাজ করেছেন তাঁর ছবিতে।

    টলিউডে শুধু হরনাথ নন, বহু অভিনেতাই করোনা আক্রান্ত হয়েছেন। অভিনেত্রী অনুসূয়া মজুমদার করোনা আক্রান্ত হয়ে নিজের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। এছাড়াও রণিতা দাস, চান্দ্রেয়ী ঘোষ, সুমনা দাস সহ অনেকেই করোনা আক্রান্ত। অভিনেত্রী সন্ধ্যা রায় করোনা আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন বেসরকারি হাসপাতালে। এছাড়াও করোনার কবলে পড়েছিলেন অভিনেতা জিৎ, শুভশ্রী, দিতিপ্রিয়া, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়-সহ অনেকেই। যদিও তাঁরা এখন ভালো আছেন। স্বাভাবিক ভাবেই গত বাড়ের থেকে এবারে করোনা উদ্বেগ বাড়িয়েছে অনেক বেশি। গত বছর এই পরিস্থিতিতে ভ্যাকসিন ছিল না বাজারে। কিন্তু এখন ভ্যাকসিন রয়েছে। তাই সামান্য হলেও মনের জোর বাড়ছে। কিন্তু টিকা নেওয়ার পরেও অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। যদিও ডাক্তারদের মতে টিকা নেওয়া থাকলে, করোনা আক্রান্ত হলেও ভয় অনেকটাই কম।

    Published by:Piya Banerjee
    First published: