• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • DINO MOREA ASSETS OF AHMED PATELS SON IN LAW AND DJ AQEEL SEIZED IN FRAUD CAUSE SANJ

Dino Morea : ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, বাজেয়াপ্ত হল ডিনো মোরিয়ার কোটি টাকার সম্পত্তি!

আর্থিক তছরুপ মামলা Photo : Instagram

ডিনো মোরিয়ার (Dino Morea ) কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)। একইসঙ্গে অভিনেতা সঞ্জয় খান (Sanjay Khan) এবং তাঁর জামাই ডিজে আকিলের (DJ Aqeel) সম্পত্তিও বাজেয়াপ্ত করা হয়েছে।

  • Share this:

    #মুম্বই : সাড়ে ১৪ হাজার কোটি ব্যাঙ্ক দুর্নীতিকাণ্ডে (Fraud Case) অভিনেতা ডিনো মোরিয়ার (Dino Morea ) কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)। একইসঙ্গে অভিনেতা সঞ্জয় খান (Sanjay Khan) এবং তাঁর জামাই ডিজে আকিলের (DJ Aqeel) সম্পত্তিও বাজেয়াপ্ত করা হয়েছে। উল্লেখ্য, প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের জামাই অভিনেতা ডিনো মোরিয়া।

    চারজনের মোট ৮.৭৯ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে বলে ইডির তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইডির বক্তব্য, এই লেনদেন অপরাধমূলক। ডিনোর থেকে ১.৪ কোটি, আকিলের থেকে ১.৯৮ কোটি এবং ইরফান সিদ্দিকির থেকে ২.৪১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে তদন্তকারী এই সংস্থা। গুজরাটের সন্দেসারা গ্রুপ এবং তাদের অধীনস্থ ওষুধ প্রস্তুতকারী সংস্থা স্টারলিং বায়োটেক লিমিটেডের বিরুদ্ধে সাড়ে ১৪ হাজার কোটি টাকার ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ রয়েছে। এ ব্যাপারে বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদও করেছে ইডি। ডোনো মোরিয়া এবং আহমেদ প্যাটেলের জামাই ইরফান সিদ্দিকি ওই সংস্থার কাছ থেকে টাকা নিয়েছিলেন। যা নিয়ে এর আগে এই মামলায় অভিনেতা সঞ্জয় খানের জামাই ডিজে আকিল ওরফে আকিল আলিকেও জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি।

    বলিউড ও মডেলিং জগতের পরিচিত মুখ ডিনো বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। বিপাশা বসুর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জোর চর্চা ছিল। এই মুহূর্তে মুম্বইয়ের বেশকিছু ব্যবসা চালান ডিনো। পিএনবি দুর্নীতিকাণ্ডে হিরে ব্যবসায়ী নীরব মোদির বিরুদ্ধে ১৩ হাজার ৭০০ কোটির জালিয়াতির অভিযোগ রয়েছে। কিন্তু সেই দুর্নীতিকেও ছাপিয়ে গিয়েছে সন্দেসারা গ্রুপ এবং তাদের অধীনস্থ ওষুধ প্রস্তুকারী সংস্থা স্টারলিং বায়োটেক।

    Published by:Sanjukta Sarkar
    First published: