Home /News /entertainment /

Dilip Joshi Daughter Wedding: পাক ধরা চুলে বিয়ের সাজ অভিনেতার মেয়ের! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সব ছবি, দেখুন

Dilip Joshi Daughter Wedding: পাক ধরা চুলে বিয়ের সাজ অভিনেতার মেয়ের! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সব ছবি, দেখুন

Dilip Joshi Daughter Wedding

Dilip Joshi Daughter Wedding

কয়েকদিন আগেই একেবারে সাবেকি গুজরাতি সাজ ও রীতি মেনে বিয়ে করেছেন দিলীপ জোশীর মেয়ে নিয়তি (Dilip Joshi Daughter Wedding)।

  • Share this:

    #মুম্বই: হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা দিলীপ জোশী (Dilip Joshi Daughter Wedding)। তাঁর মেয়ে নিয়তির বিয়ের ছবি আপাতত সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছে (Dilip Joshi Daughter Wedding)। কয়েকদিন আগেই একেবারে সাবেকি গুজরাতি সাজ ও রীতি মেনে বিয়ে করেছেন দিলীপ জোশীর মেয়ে নিয়তি (Dilip Joshi Daughter Wedding)। সোশ্যাল মিডিয়ায় সেই বিয়ের ছবি শেয়ার করা হয়েছিল। বুধবার আচমকাই নিয়তির বিয়ের সমস্ত ছবি ট্রেন্ডিং হয়ে যায় এবং মুহূর্তে নজর কাড়ে নেটিজেনের। কী এমন রয়েছে নিয়তির বিয়ের ছবিতে?

    আসলে, বিয়ের সাজের জন্য নিজের আসল চেহারাকে একেবারেই 'মেক-আপ' করেননি নিয়তি। মাথার চুলে ধরেছে পাক, সেই পাকা চুল নিয়েই কনের সাজে সেজে উঠেছেন তিনি। বিয়ের ছবি তোলার দায়িত্বে থাকা সংস্থা সেই ছবি শেয়ার করার পরই সেগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনের অনেকেই নিজের স্বাভাবিক সত্ত্বাকে এভাবে বজায় রাখার প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন। একজন লিখেছেন, 'ধন্যবাদ নিজের পাকা চুলগুলিকে না লুকনোর জন্য। অসাধারণ ছবিগুলি'। আরেকজন লিখেছেন, 'নতুন বউ নিজের পাকা চুল নিয়েই বিয়ের সাজে। সাহসিকতাকে কুর্নিশ'।

    আরও পড়ুন: সরে গেলেন অনুষ্কা শর্মা! ঝুলন গোস্বামীর বায়োপিকের দায়িত্বে এবার এই নায়িকা?

    আরেক সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন, 'নিজেকে যেভাবে সামনে এনেছ, সেটা দারুণ সুন্দর। তুমি প্রমাণ করছে নিজের ওপর বিশ্বাস রাখাটাই আসলে গর্জাস থাকা।' নিয়তি নিজের বিয়েতে লাল শাড়ি ও সোনার গয়নার সেজেছিলেন। হাতে ছিল মেহেন্দি এবং পাকা চুলেই নতুন বউ হিসেবে বিয়ের মণ্ডপে যান তিনি। অভিনেতা বাবা দিলীপ জোশী নিজেও ইনস্টাগ্রামে বিয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মেয়ের বিয়ের। মেয়ে ও জামাই যশবর্ধনের সঙ্গে ছবি পোস্ট করে আশীর্বাদ জানিয়েছেন নবদম্পতিকে।

    আরও পড়ুন: ভিন্টেজ গাড়িতে বিয়ের আসরে বরের প্রবেশ, সাতপাকে বাঁধা পড়লেন ভিকি-অঙ্কিতা

    তারক মেহতা কা উল্টা চশমা সিরিয়াল করেই সবচেয়ে বেশি জনপ্রিয় দিলীপ জোশী। এছাড়াও কোরা কাগজ, দো অওর দো পাঁচ, আজ কে শ্রীমান শ্রীমতি সিরিয়ালে কাজ করেছেন তিনি। বলিউডেরও একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। তালিকায় রয়েছে ম্যায়নে পেয়ার কিয়া, হাম আপকে হ্যায় কওন, ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি, খিলাড়ি ৪২০, হামরাজ, দিল হ্যায় তুমহারা, ফিরাক ইত্যাদি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Celebrity Wedding, Viral Photos

    পরবর্তী খবর