Salman Khan: ক্ষোভে হাত কামড়াচ্ছেন সলমন! আমির খানকে ছবি ছেড়ে দেওয়া ঠিক হয়নি!

photo source collected

অনেকেই মনে করেন ছবিটি প্রত্যাখ্যান করে হয় তো সলমন আফসোস করেছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডে সলমন খান (Salman Khan) এবং আমির খান (Aamir Khan) দু'জনেই সুপারস্টার। দুই অভিনেতার ছবি মুক্তি পেলে লক্ষ্মী লাভ হবে এটা নিশ্চিত। অনেকেরই হয় তো অজানা সলমন একটি সুপারহিট ছবিতে কাজ করতে মানা করে দিয়েছিলেন বলে সেই অফার যায় আমির খানের কাছে। অমির ছবিতে চুটিয়ে কাজ করেন, ছবিটি সেই সময়ের রেকর্ড ভেঙে সুপারহিট হয়। ২০০৮ সালে মুক্তি পাওয়া সেই ছবির নাম গজনি (Ghajini)।

এটাই সত্যি, যে এই ছবিটি প্রথম অফার করা হয়েছিল ভাইজানকে। আসলে, ছবির স্ক্রিপ্টটি পড়ার পরে, আমিরই সলমনকে ছবিটি করার পরামর্শ দিয়েছিলেন, কিন্তু সলমন সেই সময় কিছু কারণের জন্য ছবিটিতে কাজ করতে মানা করেন। অনেকেই মনে করেন ছবিটি প্রত্যাখ্যান করে হয় তো সলমন আফসোস করেছেন। তবে, কখনই একথা বলা যাবে না, যে এই চরিত্রে আমির ভালো অভিনয় করেননি। তাঁর অভিনয় এতটাই ভালো হয়েছিল, যে গজনি মুক্তি পাওয়ার ১৩ বছর পরেও তার অভিনীত সেরা চরিত্রগুলির মধ্যে একটি ধরা হয়। ছবিটি মুক্তির পরে সলমন আমিরের অভিনয় দেখে এতটাই মুগ্ধ হয়েছিলেন, যে তিনি তাঁকে দু'টি বিশেষ ছবি উপহার দিয়েছিলেন, যা সলমন নিজেই এঁকেছিলেন। সলমন বলেছিলেন, "আমির খানের কারণে গজনি হিট হয়েছে, তাছাড়া তাঁর এইট প্যাক অবতার এবং প্রেমের কাহিনি আলাদা মাত্রা যোগ করেছে"।

আমির খানের আগামী ছবি মুক্তি পাওয়ার জন্য অনেকে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আমিরের পরবর্তী ছবি, লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha)। এই ছবিতে আমিরের বিপরীতে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন (Advait Chandan)। আমির খান ফ্যানডমের YouTube চ্যানেলে সম্প্রতি পোস্ট করা একটি ভিডিওতে অভিনেতা জানিয়েছেন যে তাঁরা এই বছর বড়দিনে ছবিটি রিলিজ করার পরিকল্পনা করছেন। "সব কিছু ঠিক থাকলে, এই বছরের শেষের দিকে এই ছবিটি রিলিজ করা হতে পারে ” বলে তিনি আশা প্রকাশ করেন।

Published by:Piya Banerjee
First published: