Kartik Aaryan: কার্তিক আরিয়ানের কেরিয়ারে মোড় ঘোরানো ছবি হতে চলেছে ‘ধামাকা’, সেপ্টেম্বরে Netflix-এ মুক্তি পাচ্ছে ছবি

Photo: Instagram

এর আগে কার্তিককে বেশিরভাগ ছবিতেই ‘লাভার বয়’ ইমেজে দেখা গিয়েছে। খুব সিরিয়াস ভূমিকায় এই প্রথম কাজ করছেন কার্তিক।

  • Share this:

    #মুম্বই: বলিউডের অন্যতম প্রতীক্ষিত ছবির তালিকায় এক নম্বরে রয়েছে ধমাকা(Dhamaka)ছবিটি। এর অন্যতম কারণ হল রাম মাধবানির(Ram Madhvani)মতো দক্ষ পরিচালক এই ছবির নির্মাতা। আর দ্বিতীয় এবং সবচেয়ে উল্লেখযোগ্য কারণ হল ছবির মুখ্য অভিনেতা কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)এক অন্য রূপে দেখা যাবে। এর আগে কার্তিককে বেশিরভাগ ছবিতেই লাভার বয় ইমেজে দেখা গিয়েছে। কিন্তু খুব সিরিয়াস ভূমিকায় এই প্রথম কাজ করছেন কার্তিক। ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছিল যে সেপ্টেম্বরে নেটফ্লিক্সে(Netflix)মুক্তি পাবে ছবি। প্রসঙ্গত উল্লেখ্য যে প্রাক করোনা কালেই মুক্তি পাওয়ার কথা ছিল ধমাকার। কিন্তু পরিস্থিতি বিরূপ হওয়ায় ছবি নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা ঘোষণা করা হয়। হলের পরিবর্তে ওটিটি (OTT) প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে বলে আলাদা করে সাত কোটি টাকা নিয়েছেন কার্তিক।

    তবে কার্তিকের ভক্ত এবং থ্রিলারপ্রেমীদের জন্য রয়েছে একটি বড় সুখবর। সূত্রের খবর ধমাকা ছবির কাজ একদমই শেষের পথে। আর তাই সম্ভবত সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে নাও হতে পারে দর্শকদের। কারণ তার আগেই মুক্তি পেতে পারে এই ছবি।

    সূত্রের খবর, ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়ে গিয়েছে। টুকটাক সামান্য কিছু কাজ বাকি আছে ছবির। আর সেটুকু শেষ হলেই ছবি মুক্তি পেয়ে যাবে। ছবির টিমের এক সদস্য জানিয়েছেন যে কাজ মোটামুটি শেষ। শুধু কম্পিউটার গ্রাফিক্স ও এফএক্সের কিছু কাজ বাকি আছে। সেটুকু একটু শ্লথ গতিতে এগোচ্ছে লকডাউনের জন্য। নেটফ্লিক্স আপাতত জুলাইয়ের শেষ বা আগস্টের শুরুতে ছবি মুক্তির পরিকল্পনা করছে।

    ছবির আরেক সদস্য জানান যে এই ছবি কার্তিকের কেরিয়ারে একটি মাইলস্টোন হিসাবে চিহ্নিত হতে চলেছে। পরিচালক রাম মাধবানি যতটা পেরেছেন এই তরুণ তারকার সেরাটা বের করে নিয়েছেন। এই ছবি মুক্তির পর কার্তিকের তারকা দ্যুতি আরও উজ্জ্বল হবে বলে মনে করছে টিম ধমাকা। ছবিতে কার্তিককে দেখা যাবে একজন জনপ্রিয় রিপোর্টার অর্জুন পাঠকের (Arjun Pathak) ভূমিকায়। তিনি ভরোসা ২৪ (Bharosa 24) বলে একটি চ্যানেলে কাজ করেন সেটাই এই ছবিতে দেখানো হবে।

    Published by:Siddhartha Sarkar
    First published: