মুক্তি পেল ধমাকার টিজার, নিউজ অ্যাঙ্কর কার্তিকের জাদুতে মজে ফ্যানেরা

মুক্তি পেল ধমাকার টিজার, নিউজ অ্যাঙ্কর কার্তিকের জাদুতে মজে ফ্যানেরা

মুক্তি পেল কার্তিক-অভিনীত ধমাকা-র টিজার। আপাতত নিউজ অ্যাঙ্কর কার্তিকের ইনটেন্স লুকে মজেছেন ভক্তরা।

মুক্তি পেল কার্তিক-অভিনীত ধমাকা-র টিজার। আপাতত নিউজ অ্যাঙ্কর কার্তিকের ইনটেন্স লুকে মজেছেন ভক্তরা।

  • Share this:

    #মুম্বই: ছবিতে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) ফার্স্ট লুক চোখের সামনে আসার পর থেকেই ধমাকা (Dhamaka) নিয়ে ক্রমে জল্পনা বাড়ছিল। এবার সেই উত্তেজনা আরও একধাপ বাড়ল। মুক্তি পেল কার্তিক-অভিনীত ধমাকা-র টিজার। আপাতত নিউজ অ্যাঙ্কর কার্তিকের ইনটেন্স লুকে মজেছেন ভক্তরা।

    পেয়ার কা পাঞ্চনামা (Pyaar Ka Punchnama) বা এই জাতীয় ছবির অপেক্ষাকৃত হাল্কা কনটেন্ট থেকে বেরিয়ে এবার একদম অন্য লুকে দেখা গিয়েছে কার্তিককে। লম্বা চুল, কোর্ট আর চশমার নিচে দৃঢ় চোখ যেন পরতে পরতে ফুটিয়ে তুলেছে নিউজ অ্যাঙ্করের চরিত্রকে। মিনিট খানেকের টিজারে কার্তিকের ডায়ালগ ডেলিভারিতেও সেই বিষয়টি ধরা পড়েছে। টিজারে দেখা যাচ্ছে, মানসিক ভাবে অশান্ত থেকেও ক্যামেরার সামনে নিজেকে স্বচ্ছন্দ দেখানোর চেষ্টা করছেন কার্তিক। আর এখানেই শেষ হয়ে যাচ্ছে টিজার। যা সিনেপ্রেমীদের কৌতূহল কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে।

    এক সাংবাদিক একটি বোমা বিস্ফোরণের ঘটনা কভার করেন। এর পর থেকেই অন্য দিকে মোড় নেয় গল্প। সাংবাদিক সত্ত্বার সঙ্গে ব্যক্তি সত্ত্বার লড়াই চলতে থাকে। নানা ধরনের টানাপোড়েনের শিকার হতে হয়। এ নিয়েই ধমাকা ছবির গল্প। ধমাকায় কার্তিকের চরিত্রের নাম অর্জুন পাঠক। প্রসঙ্গত, ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ কোরিয়ার সিনেমা দ্য টেরর লাভ (The Terror Love) থেকে রিমেক করা হয়েছে ছবিটি। এই অ্যাকশন থ্রিলার ছবির পরিচালক রাম মাধবনি (Ram Madhvani)। প্রযোজনায় রয়েছে RSVP Movies, রাম মাধবনি ফিল্মস, গ্লোবাল গেট এন্টারটেইনমেন্ট (Global Gate Entertainment)। ছবিতে কার্তিক ছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে মৃণাল ঠাকুর (Mrunal Thakur), অমৃতা সুভাষ (Amruta Subhash), বিকাশ কুমার (Vikash Kumar)-সহ অন্যদের। আপাতত ছবি মুক্তির অপেক্ষা।

    উল্লেখ্য, ধমাকা ছাড়াও একের পর এক ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন কার্তিক আরিয়ান। ২০০৭ সালে বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ভুল ভুলাইয়া (Bhool Bhulaiyaa)। এবার ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) নিয়ে ফিরছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবানি (Kiara Advani)। গত বছরের শেষের দিকে শ্যুটিং শুরু হয়েছে। সম্ভবত ১৯ নভেম্বর মুক্তি পেতে পারে এই ছবি। এছাড়াও দোস্তানা ২ (Dostana 2) ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)।

    Keywords: Dhamaka, Dhamaka Teaser, Kartik Aaryan, Bollywood

    Original Story Link:

    Written By: Sovan Chanda

    Published by:Rukmini Mazumder
    First published:

    লেটেস্ট খবর