ফুলশয্যার সাজে দেবলীনা-গৌরব ! একে অপরকে আলিঙ্গনে ভরালেন দম্পতি !

photo source Instagram

লাল পোশাকে সেজে নেন দেবলীনা ও গৌরব।

  • Share this:

    #কলকাতা: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। তিনি শুধু একজন অভিনেতা নন তাঁর আরও একটি পরিচয় হল, তিনি মহানায়ক উত্তম কুমারের নাতি। তিনি কিছু করলেই তা খবর হয়। তাই তাঁর দ্বিতীয় বিয়ে তো খবর হবেই। প্রথম বিয়ে ২০১৩ সালে। পাত্রী অনিন্দিতা। প্রেমের বিয়ে ছিল। তবে বিয়ের পর বাড়তে থাকে মনোমালিন্য। শেষ পরিণতি হয় ডিভোর্স। তবে অতীতকে আকড়ে ধরে তো বাঁচা যায় না। তাছাড়া এক সঙ্গে থেকে ঝামেলা করার থেকে আলাদা থাকাই শ্রেয়। তবে এবার গৌরব মন দিয়েছেন দেবলীনা কুমারকে। ভালোবেসে বিয়েও সেরেছেন তাঁরা।

    বউভাত ফুলশয্যা সব কিছুই হয়ে গিয়েছে। ফুলশয্যার আগে বাঙালিদের একটি রীতি আছে। ডাকের সাজ ও ফুল দিয়ে বর-বউকে সাজানো হয়। তাঁর জন্য আলাদা পোশাক থাকে। তারপর একে অপরকে মিষ্টি জল খাওয়ান নতুন বর বউ। এই নিয়মে বাড়ির বড়রা উপস্থিত থাকেন। হাসি ঠাট্টা হয়। এর পর ফুলশয্যার অনুমতি মেলে। এই রীতিতেই লাল পোশাকে সেজে নেন দেবলীনা ও গৌরব। বাড়ির মেঝেতে একে অপরকে হাতে হাত দিয়ে জড়িয়ে বসে আছেন তাঁরা। আর দেবলীনাকে চুমু ছুঁড়ে দিচ্ছেন গৌরব। দেবলীনার মাথায় ফুলের সাজ। খুব সুন্দর লাগছে তাঁদের দুজনকেই।

    এই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দেবলীনা। দেবলীনা সোশ্যাল মিডিয়ায় গৌরবের থেকে অনেক বেশি অ্যাক্টিভ। সব সময় তিনি নিজের ছবি পোস্ট করেন। বিয়ের সব ছবিও তিনি এখানে শেয়ার করেছেন। এই ছবি শেয়ার করে তিনি লেখেন, "মোরা দুজনা..." প্রসঙ্গত দেবলীনা শুধু অভিনেত্রী নন, একজন খুব ভালো নৃত্যশিল্পীও। মডেলিং করতেও দেখা যায় তাঁকে। এই ছবি দেখে সকল ভক্তরা নতুন দম্পতিকে আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published: