ফের পাহাড়ে বাড়ছে শ্যুটিংয়ের হিড়িক, দেব-জুনের নতুন ছবির শ্যুটিংও শৈলশহরে

দার্জিলিং এবং সংলগ্ন একাধিক নতুন নতুন ডেস্টিনেশন শ্যুটিংয়ের জন্য বেছে নিচ্ছেন প্রযোজকরা।

দার্জিলিং এবং সংলগ্ন একাধিক নতুন নতুন ডেস্টিনেশন শ্যুটিংয়ের জন্য বেছে নিচ্ছেন প্রযোজকরা।

  • Share this:

#দার্জিলিং: পাহাড় এখন শান্ত। এই পাহাড় বরাবরই বলিউড এবং টলিউডের প্রযোজকদের কাছে শ্যুটিংয়ের অন্যতম প্রিয় ডেস্টিনেশন। প্রচুর হিন্দি এবং বাংলা ছবির শ্যুটিং হয়েছে শৈলশহরে।

বহু ছবি বক্স অফিস কাঁপিয়েছে। টয়ট্রেনে চেপে "মেরে সপনো কী রাণী..." গান এখোনো হিট। পাহাড়েই হয়েছে ‘আরাধনা’, ‘পরিণীতা’, ‘জগগা জাসুস’, ‘বরফি’-র মতো সুপার হিট ছবি। অপরূপ প্রাকৃতিক সৌন্দার্যায়নকে ব্যাক ড্রপে রেখে ছবি শ্যুট করার অর্থই হিট! আর তাই বলি এবং টলির বহু প্রযোজককে এখোনও টানে পাহাড়।

২০১৭-তে পৃথক রাজ্যের দাবিতে অশান্ত হয়ে ওঠে পাহাড়। অগ্নিগর্ভ পরিস্থিতির সৃষ্টি হয় পাহাড়ে। চারদিকে শুধু আগুন আর আগুন। তার প্রভাব এসে পড়ে সিনেমা জগতেও। পাঁচটি ছবির শ্যুটিং বাতিল করতে হয় প্রযোজকদের। বাতিল করা হয় দুটি বিদেশি ছবির শ্যুটিংও। পাহাড় এখন শান্ত। হাসছে কাঞ্চনজঙ্ঘা। আবার প্রযোজকেরা পাহাড়মুখী। স্বমহিমায় শৈলশহর।

দার্জিলিং এবং সংলগ্ন একাধিক নতুন নতুন ডেস্টিনেশন বেছে নিচ্ছেন প্রযোজকেরা। আগামী মে মাসে ফের পাহাড়ে নতুন ছবির শ্যুটিংয়ে আসছেন অভিনেত্রী জুন মালিয়া। দেবের প্রোডাকশনের নতুন ছবিতে জুন ছাড়াও অভিনয় করবেন দেব, রুকমণি, অঞ্জনা, খরাজ মুখোপাধ্যায়রা। টানা কয়েক দিন ধরে চলবে শ্যুটিং। ছবির নাম  "কিসমিস"। দার্জিলিংয়ে একটি চা গোষ্ঠীর অনুষ্ঠানে বিচারকের ভূমিকায় যোগ দিতে এসে নিজের মুখেই তা জানালেন জুন মালিয়া। তিনি জানান, পাহাড় আমার ভীষণ প্রিয়। শ্যুটিং এবং ঘোরার জন্য দার্জিলিং আমার কাছে বিরাবরই প্রিয়। মে মাসে আসব নতুন ছবির শ্যুটিংয়ে। এখানকার স্থানীয় শিল্পীরাও প্রতিভাবান। বিচারকের ভূমিকায় এসছেন। তাতে কী এসে যায়! পাহাড়ে জুন মালিয়া নাচবেন না! তা আবার হয় না কি! নেপালি এবং অহমিয়া গানের তালে কোমরও দোলালেন টলিউডের এই শিল্পী। হৃদয় ছুঁয়ে নিলেন পাহাড়ের। পাহাড়ের নতুন প্রজন্মের শিল্পীদের বাহবাও দেন তিনি। পাহাড়ে আবার শ্যুটিং! আর যেন তর সইছে না জুনের।

Partha Pratim Sarkar

Published by:Siddhartha Sarkar
First published: