'তুমি দেব, তুমি সুপারস্টার' ! 'দেব অ্যান্থেম' উপহার পেলেন অভিনেতা ! ভাইরাল গান !

'তুমি দেব, তুমি সুপারস্টার' ! 'দেব অ্যান্থেম' উপহার পেলেন অভিনেতা ! ভাইরাল গান !

photo source collected

এই বছর দেবের জন্মদিনে তাঁর ফ্যানেরা উপহার দিলেন 'দেব অ্যান্থেম'।

  • Share this:

#কলকাতা: নামটাই শুধু দেব তা নয়। তিনি সত্যিই হাজার হাজার মানুষের কাছে আজ দেবতা। সুপারস্টার তো দেব বহু বছর। তার পরে রাজনীতিতে হাতেখড়ি।সাংসদ পদে এই কয়েক বছরে যতটা পেরেছেন করেছেন। কিন্তু এই মহামারীর সময় খোলস থেকে যেন বেরিয়ে এলেন অন্য দেবতা। অসুস্থ সন্তানের চিকিৎসা করানো, আইসোলেশন সেন্টার তৈরি করা, পড়াশোনার জন্য অর্থ, বৃদ্ধার দায়িত্ব নেওয়া একের পর এক সাহায্যের হাত বাড়িয়ে নজির গড়েছেন বড় পর্দার সুপারস্টার।

তিনি যে আসলে সাধারণের কাছে সত্যিই নক্ষত্র তা মানুষের পাশে দাঁড়িয়েই প্রমান করেছেন দেব। মানুষের এই ভালোবাসা এবারে এল উপহার স্বরূপ।

এই বছর দেবের জন্মদিনে তাঁর ফ্যানেরা তাঁকে উপহার দিলেন দেব অ্যান্থেম।গানের নাম 'তুমি দেব তুমি সুপারস্টার'। গানটি গেয়েছেন ঈশান, গানের সুর দিয়েছেন স্যাভি গানের কথা সোহমের। সেই গানটি রইল আপনাদের জন্য। এখানে সারা বছর ধরে দেব মানুষের জন্য যা যা করেছেন সব কিছু ভিডিও করে দেখানো হয়েছে। তুলে ধরা হয়েছে দেবের নানা গুণের কথা। দেব যেমন সহজে মানুষের সঙ্গে মিশে যেতে পারেন, তা বোধহয় আর কেউ পারেন না। কখনও দেখা যাচ্ছে বয়স্ক মানুষের পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। আবার কখনও ছোট্ট শিশুর সঙ্গে খেলছেন তিনি। আবার কখনও ভক্তদের কাছে নিজেই পৌঁছে গিয়ে হাত মেলাচ্ছেন। এই ভিডিওটি ইউটিউবে শেয়ার হতেই বহু মানুষের মন জয় করেছে। সকলেই ভালোবাসায় ভরিয়েছেন দেবকে। দেবের কাজ ও মানুষের প্রতি তাঁর ভালোবাসা এবং শ্রদ্ধা তাঁকে সবার থেকে আলাদা করেছে।

SREEPARNA DASGUPTA

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর