• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Dev Corona positive : রিপোর্ট পেলেন দেব! উপসর্গহীন হয়েও করোনা পজিটিভ অভিনেতা

Dev Corona positive : রিপোর্ট পেলেন দেব! উপসর্গহীন হয়েও করোনা পজিটিভ অভিনেতা

রিপোর্ট পেলেন দেব! উপসর্গহীন হয়েও করোনা পজিটিভ অভিনেতা

রিপোর্ট পেলেন দেব! উপসর্গহীন হয়েও করোনা পজিটিভ অভিনেতা

Dev Corona positive : রিপোর্ট হাতে পেলেন দেব। জানালেন, তিনিও করোনা পজিটিভ।

  • Share this:

    #কলকাতা: সকাল থেকেই জল্পনা চলছিল, অভিনেতা দেব (Dev Corona positive) করোনা আক্রান্ত কিনা। টুইট করে অভিনেতা জানিয়েছিলেন, সকালেই তিনি RTPCR টেস্ট করিয়েছেন। রিপোর্ট রাতে আসবে। রিপোর্ট হাতে পেলেন দেব। জানালেন, তিনিও করোনা পজিটিভ। তবে তাঁর প্রায় কোনও উপসর্গই নেই। হোম আইসোলেশেন আছেন দেব।

    দেব (Dev Corona positive) টুইট করেন, "এত চিন্তা করার জন্য ধন্যবাদ। রেজাল্ট পেয়েছি। হ্যাঁ আমি কোভিড পজিটিভ। কিন্তু প্রায় কোনও উপসর্গই নেই। এই মুহূর্তে বাড়িতে আইসোলেশনে আছি।" জল্পনা চলছিল, দেবের স্বাস্থ্য নিয়ে। নিজেই তার পরে টুইট করেছিলেন, "আমার করোনা হওয়া নিয়ে জল্পনা এখনও পর্যন্ত ভুল। সকালেই RTPCR টেস্ট করিয়েছি। রিপোর্ট আজ রাতে পাবো। সকলে চিন্তা করছেন, তার জন্য ধন্যবাদ। একটা জিনিস পরিষ্কার যে আমরা একটা যুদ্ধের মধ্যে আছি। সিনেমা, মিছিল, মেলা, বড় ভিড়ভাট্টা এগুলি পরেও থাকবে। নিজের প্রিয়জনদের খেয়াল রাখুন। মাস্ক পরুন। ব্যাস।"

    দেব (Dev Corona positive) নিজের পোষ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেবের মুখে মাস্ক দেখে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, অভিনেতা কি করোনা আক্রান্ত। অবশেষে রিপোর্ট পেলেট টলিউড সুপারস্টার। তিনিও করোনার থাবা থেকে রেহাই পেলেন না। বলা ভালো, টলিউডে এক প্রকার জাঁকিয়ে বসেছে করোনা। পর পর তারকারা করোনা আক্রান্ত হচ্ছেন। কিছুক্ষণ আগেই অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

    আরও পড়ুন- কোভিড পজিটিভ মিমি চক্রবর্তী! করোনায় কাবু, জানালেন অভিনেত্রী

    মিমি টুইট করেন, টুইট করেছেন, "আমি করোনা আক্রান্ত হয়েছি। তবে আমি বিগত কয়েকদিনে বাড়ির বাইরে এবং জনসক্ষে যাইনি। তবে আমায় বেশ ভালোই কাবু করেছে করোনা। আমি চিকিৎসকের পরামর্শ নিচ্ছি আর বাড়িতেই আইসোলেশনে আছি। প্রত্যেককে প্রয়োজনীয় সতর্কতা মেনে চলতে বলছি এবং ঝুঁকি এড়ানোর জন্য দয়া করে মাস্ক পরুন। দয়া করে সাবধানে থাকুন এবং মাস্ক পরুন।"

    আরও পড়ুন- করোনা আক্রান্ত রাজ, পরমব্রত! মহামারীর আবহে স্থগিত কলকাতা চলচ্চিত্র উৎসব

    উল্লেখ্য, এছাড়াও এই মুহূর্তে করোনা আক্রান্ত রুদ্রনীল ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পার্ণো মিত্র, শ্রীজাত সহ আরও অনেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: