Mithun Chakraborty: রুক্মিণীর সঙ্গে মিঠুনের গোপন আড্ডা ! জানেন না কিছুই দেব ! শুরু জল্পনা

photo source twitter

রুক্মিণী মৈত্র (RUKMINI MAITRA) কবে আড্ডা দিলেন মিঠুন চক্রবর্তীর ( mithun chakraborty) সঙ্গে? আর তাই তিনি প্রশ্ন ছুঁড়লেন দেব (Dev)।

  • Share this:

    #কলকাতা: মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। টলিউড থেকে বলিউডের জনপ্রিয় অভিনেতা। পরিচালক মৃণাল সেনের 'মৃগয়া' ছবি দিয়েই সিনেমা জগতে পা রাখেন তিনি। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন মিঠুন ওরফে গৌরাঙ্গ চক্রবর্তী। এরপর তিনিই মুম্বইয়ের 'ডিস্কো ডান্সার'। ভক্ত মনের রাজা। মিঠুনদার মতো প্যান্ট, চুল সেই দশকে সব ছেলেদের স্টাইল হয়ে গিয়েছিইল। মিঠুন হব বলে বাড়ি ছেড়ে মুম্বই পাড়ি দিয়েছে কত না ভক্ত ! এমনটাই জাদু মিঠুনের। জীবনে প্রেম, বিয়ে সব কিছু নিয়েই স্পষ্ট মিঠুন। বিয়ে করেছিলেন যোগিতা বালিকে। তবে লুকিয়ে বিয়ে করেছিলেন শ্রীদেবীকে এমনটাও শোনা যায়। যদিও সেকথা কখনও মেনে নেননি তাঁরা। তবে তাঁদের প্রেমের সম্পর্ক সকলের জানা। হবেই না বা কেন সে সময় মিঠুনের প্রেমে কে না পড়তে চাইত! আজ মিঠুনের জন্মদিন। সকলেই শুভেচ্ছে জানাচ্ছেন তাঁকে। শুভেচ্ছা জানালেন টলি অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

    ট্যুইটারে মিঠুনের সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখলেন, "সিনেমা জগতের লিজেন্ডকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপনার সুস্থতা কামনা করি সব সময়।" এর পর তিনি লেখেন, "আমাদের এই দারুণ আড্ডার জন্য ধন্যবাদ মিঠুন স্যর'। ব্যস এটা দেখেই নড়ে চড়ে বসলেন অভিনেতা দেব। ট্যুইটারেই লিখে বসলেন, " ইয়ে কাব হুয়া?" মানে দেব জানেন না অথচ রুক্মিণী কবে আড্ডা দিলেন মিঠুনদার সঙ্গে? আর তাই তিনি প্রশ্ন ছুঁড়লেন , এটা কবে হল? এবং ট্যাগ করেন মিঠুন ও রুক্মিণীকে। মজা করেই লেখেন এ কথা দেব।

    ওদিকে চুপ থাকার পাত্রী নন রুক্মিণী। তিনিও পাল্টা লিখলেন, " এখন, আমি তোমার সঙ্গে আমার সব গোপন কথা শেয়ার করতে পারবো না।" বলেই একটা স্যাড স্মাইলি দিয়েছেন নায়িকা। এই পোস্টটি বেশ মজার। দেবকেও জানাতে চান না রুক্মিণী। মিঠুনদার সঙ্গে তাঁর যে গোপন কথাই হোক, তা তিনি দেবকে জানাবেন না স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

    দেব তৃণমূলের সাংসদ। আর মিঠুনদা বিধানসভা ভোটের আগে জোর কদমে নেমেছিলেন বিজেপির হয়ে প্রচারে। তাই মিঠুনদার সঙ্গে রুক্মিণীর আড্ডা কি নিয়ে তা জানতে আগ্রহী দেব। কিন্তু মুখে কুলুপ এটেছেন নায়িকা। তবে কি অন্য কোনও ইঙ্গিত পাচ্ছেন দেব? জল্পনা শুরু নেট দুনিয়ায়।

    প্রসঙ্গত, জন্মদিনেই পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। হাইকোর্টের নির্দেশে বুধবার তদন্তকারীদের মুখোমুখি হন মহাগুরু। সূত্রের খবর, এক ডজন চোখা চোখা প্রশ্ন সাজানো হয়েছিল মিঠুন চক্রবর্তীর জন্য। প্রায় ৪৫ মিনিট ধরে মানিকতলা থানা তদন্তকারী আধিকারিকরা মিঠুনকে জিজ্ঞাসাবাদ করেন।

    Published by:Piya Banerjee
    First published: