Home /News /entertainment /
বড়দিনে দীপিকার চাই দুই রণবীর !

বড়দিনে দীপিকার চাই দুই রণবীর !

একজন নয়, একেবারে দু’জনকেই চাই বড়দিনে ৷ এমনটিই ইচ্ছে দীপিকা পাড়ুকোনের ৷ যাই হোক না কেন, বড়দিনের সন্ধেটা দুই রণবীর সঙ্গে থাকলে, দীপিকা নাকি হেব্বি খুশি হবেন!

  • News18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই:একজন নয়, একেবারে দু’জনকেই চাই বড়দিনে ৷ এমনটিই ইচ্ছে দীপিকা পাড়ুকোনের ৷ যাই হোক না কেন, বড়দিনের সন্ধেটা দুই রণবীর সঙ্গে থাকলে, দীপিকা নাকি হেব্বি খুশি হবেন! ব্যাপারটা একেবারেই বলিউডের গুঞ্জন নয়, বরং একথা খোদ জানিয়েছেন দীপিকা পাড়ুকোন ৷ ব্যাপারটা কি?

    পুরো ব্যাপারটাই মুম্বইয়ের নয়, বরং সুদূর দুবাই কেস ৷ নিউ ইয়ার পার্টিতে দুবাইয়ের এক সংস্থা, মুম্বই থেকে নিয়ে যেতে চান দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও রণবীর কাপুরকে ৷ কিন্তু দীপিকার কাছ থেকে দুই রণবীরের ব্যাপারে সবুজ সংকেত এলেও, আপাতত কিছু বলে উঠতে পারেননি দুই রণবীর ৷ অন্যদিকে দীপিকাকে মাঝখানে রেখে দুই রণবীরকেই চাইছেন দুবাইয়ের সংস্থা ৷ দীপিকা নাকি স্পষ্টই জানিয়েছেন, ‘কোনও রণবীরের সঙ্গেই আমার সমস্যা নেই ৷ ওরা যদি রাজি থাকে, বড়দিনটা দুই রণবীরের সঙ্গে কাটাতে চাই দুবাইয়ের অনুষ্ঠান ৷’ দীপিকার এই উত্তরে আপাতত থমকে আছে পুরো বিষয়টি ৷ পুরো প্ল্যানটাই রয়েছে দুবাই সংস্থার মগজে !

    First published:

    Tags: Christmas, Deepika padukone, Dubai Festival, Ranbir Kapoor, Ranveer

    পরবর্তী খবর