দিনে দু'বার কাপড় না কাচলে স্বস্তি পান না দীপিকা, গোপন কথা উগরে দিলেন বন্ধু!

দিনে দু'বার কাপড় না কাচলে স্বস্তি পান না দীপিকা, গোপন কথা উগরে দিলেন বন্ধু!
এবার দীপিকার বন্ধু হিতেশি Instagram ভিডিও মারফত জানিয়ে দিলেন যে নায়িকা না কি কাপড় কাচতে বেশ ভালোবাসেন!

এবার দীপিকার বন্ধু হিতেশি Instagram ভিডিও মারফত জানিয়ে দিলেন যে নায়িকা না কি কাপড় কাচতে বেশ ভালোবাসেন!

  • Share this:

#নয়াদিল্লি: যা দেখা যাচ্ছে, এ ব্যাপারে হলেও হতে পারত শাশুড়ির সঙ্গে বেশ মিল আছে স্বভাবে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)!

আসলে, এর আগে এক সাক্ষাৎকারে স্ত্রীর সঙ্গে খুনসুটি করতে করতে জানিয়েছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor) যে নীতু কাপুর (Neetu Kapoor) না কি বাড়ির সব কাচা জামাকাপড় নিজে হাতে ইস্ত্রি করেন! কাজের লোক ইস্ত্রি করে দিলেও সেটা তাঁর পছন্দ হয় না, নতুন করে ভাঁজ ভেঙে আবার তিনি ইস্ত্রি করতে বসেন!

আর এবার দীপিকার বন্ধু হিতেশি Instagram ভিডিও মারফত জানিয়ে দিলেন যে নায়িকা না কি কাপড় কাচতে বেশ ভালোবাসেন! যখন তাঁরা দীপিকার বলিউডে কাজ শুরু করার আগে একসঙ্গে থাকতেন, তখন দীপিকা বন্ধুর জামাকাপড় নিয়ে টানাহেঁচড়া করতেন ওয়াশিং মেশিনে ফেলবেন বলে! দিনে বারদুয়েক এই কাজটা না করলে তিনি না কি স্বস্তি পেতেন না!


https://www.instagram.com/tv/CLG-DLGjmfA/?utm_source=ig_web_copy_link

বলিউডের নিন্দুকদের বক্তব্য, তাহলে তো রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বিয়ে হলে ব্যাপারটা জমে যেত, দীপিকা কাপড় কাচতেন, নীতু ইস্ত্রি করতেন- সব থাকত একেবারে ঠিকঠাক!

তবে, জমে যাওয়ার মতো খবর কিন্তু নায়িকার ঝুলিতে আছেই! হালফিলে তিনি আর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে কাজ নিয়ে খুব একটা কিছু জানান না আমাদের, তা বলে কথা তো আর চাপা পড়ে থাকে না! অতএব, বলিউডের বাতাসে ছড়িয়ে পড়ল খবর- দীপিকা এবার দেখা দিতে চলেছেন সীতার চরিত্রে!

তা, রামায়ণ নিয়ে আদিপুরুষ (Adipurush) নামে ওম রাউত (Om Raut) আর ভূষণ কুমার (Bhushan Kumar) যে ছবিটা বানাচ্ছেন, সেখানে কিন্তু নয়। এছাড়াও আরও একটা ছবি রামায়ণের গল্প নিয়ে তৈরি হচ্ছে বলিউডে প্রযোজক মধু মন্টেনার (Madhu Mantena) হাত ধরে। এই 3D ছবিতেই সীতার চরিত্রে অভিনয় করবেন দীপিকা।

প্রথমে জানা গিয়েছিল যে হৃতিক রোশনও (Hrithik Roshan) এই ছবিতে কাজ করবেন দীপিকার সঙ্গে। কাজ তিনি করছেনও, তবে রামের ভূমিকায় নয়। মধু মন্টেনার 3D রামায়ণে তিনি অভিনয় করবেন রাবণের চরিত্রে। আর দক্ষিণের জনপ্রিয় নায়ক মহেশ বাবু (Mahesh Babu) খুব সম্ভবত ছবিতে রামের চরিত্রে দেখা দিতে চলেছেন! অন্য দিকে, আদিপুরুষ-এ সইফ আলি খান (Saif Ali Khan) রাবণ আর প্রভাস (Prabhas) অভিনয় করবেন রামের চরিত্রে।

চিন্তার কথা কিন্তু- রামের চরিত্রে অভিনয়ের যোগ্য নায়ক কেন বলিউড থেকে পাওয়া যাচ্ছে না?

Published by:Dolon Chattopadhyay
First published: