বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শনিবার NCB-র মুখোমুখি হবেন দীপিকা ! পুলিশ ঘিরে ফেলল অভিনেত্রীর বাড়ি !

শনিবার NCB-র মুখোমুখি হবেন দীপিকা ! পুলিশ ঘিরে ফেলল অভিনেত্রীর বাড়ি !

শুক্রবার এনসিবি-র কাছে হাজিরা ও প্রশ্নের মুখোমুখি হতে হবে রাকুল প্রীত সিং ও দীপিকার ম্যানেজার করিশ্মাকে।

  • Share this:

#মুম্বই: বলিউডের এখন টালমাটাল অবস্থা। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে পুরো বলি পাড়ার চিত্রটাই বদলে গিয়েছে। সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত সিবিআই শুরু করার পর থেকেই ঘটে চলেছে নানা ঘটনা। বলিউডের মাদকচক্র ও বলি স্টারদের মাদক-যোগের কথা সামনে চলে আসতে থাকে। এবার সেই সূত্র ধরেই দীপিকা পাড়ুকোনকে তলব করেছে এনসিবি। মাদকের সঙ্গে দীপিকার যোগ খতিয়ে দেখতেই দীর্ঘ প্রশ্ন করা হবে অভিনেত্রীকে। তবে খবর ছিল আগামিকাল অর্থাৎ শুক্রবার এনসিবি-র জেরার মুখোমুখি হওয়ার কথা দীপিকার। তবে নায়িকা জানিয়েছেন শুক্রবার নয় তাঁকে শনিবার ডেকেছে এনসিবি।

শুক্রবার এনসিবি-র কাছে হাজিরা ও প্রশ্নের মুখোমুখি হতে হবে রাকুল প্রীত সিং ও দীপিকার ম্যানেজার করিশ্মাকে। দীপিকাকে ডাকা হবে শনিবার। দীপিকা এনসিবির সমন পাঠানোর কথা জানিয়েছেন। শনিবার তিনি তদন্তের মুখোমুখিও হবেন।

দীপিকার একটি হোয়াটসঅ্যাপ চ্যাট ঘিরেই সন্দেহ দানা বাঁধে। তিনি মাদকচক্রের সঙ্গে যোগাযোগ রাখতেন, এমনটাই উঠে আসছে ওই চ্যাটে। তবে শুধু দীপিকা নয় এর সঙ্গে জড়িয়ে থাকতে পারেন আরও অনেকে। দীপিকা পাড়ুকোনের বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানা গিয়েছে। পুলিশের তরফ থেকে জানা গিয়েছে দাদর থানার একটি পুলিশ দলকে দীপিকার প্রভাদেবীর 'বিউমন্ড' টাওয়ারে মোতায়েন করা হয়েছে। এখানে দীপিকার অ্যাপার্টমেন্ট রয়েছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত করতে গিয়ে মাদকচক্রের যোগ সামনে উঠে আসে। আর তারপরেই গ্রেফতার হন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। আগামিকাল ফের তাঁর ও অভিনেত্রীর ভাই শৌভিকের জামিনের শুনানি হবে আদালতে। তবে শুধু রিয়া নন একে একে বলিউডের নামজাদা স্টারেরদের নাম সামনে আসতে শুরু করেছে। তার মধ্যে সারা আলি খানও আছেন। প্রসঙ্গত, দীপিকা বেশ কয়েক বছর ধরে ডিপ্রেশনে ভুগেছিলেন। সে কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন। তাঁর নিজস্ব একটি দল আছে যারা মানুষকে ডিপ্রেশন থেকে বেরিয়ে আসার পথ দেখায়। এখন এটাই দেখার দীপিকা ড্রাগ চক্রের সঙ্গে কিভাবে জড়িয়ে। মানসিক অবসাদের জন্যই মাদকের বশে ছিলেন তিনি ? নাকি সবটাই মিথ্যে কথা। ড্রাগের সঙ্গে কোনও যোগ নেই তাঁর। এই সবটাই শনিবার জেরার পর খোলসা হবে। তবে এনসিবির সঙ্গে কথা বলার আগে ইতিমধ্যে ১২ জন উকিলের সঙ্গে কথা বলে নিয়েছেন দীপিকা।

Published by: Piya Banerjee
First published: September 24, 2020, 10:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर