Home /News /entertainment /
Deepika Padukone : এক সময়ে আত্মহত্যার কথাও ভেবেছেন! ভয়ঙ্কর সময়ের কথা প্রকাশ্যে আনলেন দীপিকা

Deepika Padukone : এক সময়ে আত্মহত্যার কথাও ভেবেছেন! ভয়ঙ্কর সময়ের কথা প্রকাশ্যে আনলেন দীপিকা

Deepika Padukone

Deepika Padukone

Deepika Padukone : সেই সময়ে তিনি কেরিয়ারের উর্ধ্বগগনে। তাই আত্মহত্যা করার বা মন খারাপের কোনও কারণ ছিল না।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী হিসেবে বার বার নিজেকে প্রমাণ করেছেন দীপিকা পাডুকোন। এছাড়া মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলায়ও তিনি অনেকের কাছে প্রেরণা। বিভিন্ন সাক্ষাৎকারে মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলেছেন দীপিকা। এমনকি নিজের মানসিক সমস্যার কথাও প্রকাশ্যে বলেছেন।

    সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা বললেন, একটা সময়ে তিনি আত্মহত্যাপ্রবণ পর্যন্ত হয়ে উঠেছিলেন। সেই সময়ে তাঁর অবসাদের উপসর্গ একমাত্র তাঁর মা বুঝেছিলেন। আর তাই মায়ের প্রতি কৃতজ্ঞ দীপিকা। দীপিকা জানিয়েছেন, সেই সময়ে তিনি কেরিয়ারের উর্ধ্বগগনে। তাই আত্মহত্যা করার বা মন খারাপের কোনও কারণ ছিল না। কিন্তু কোনও কারণ ছাড়াই বার বার ভেঙে পড়তেন তিনি।

    আরও পড়ুন- বিয়ে হলেই স্ত্রীর শরীরের মালিকানা স্বামীর হাতে? ম্যারিটাল রেপ-এর বিরুদ্ধে বার্তা দিতে পারল সম্পূর্ণা?

    এই ইভেন্টর সাক্ষাৎকারে দীপিকা বলেন, "হঠাৎ এসব হয়েছিল।সমস্ত উপসর্গ বুঝতে পারার জন্য আমি আমার মাকে কৃতিত্ব দিই। আমার কেরিয়ার তখন ভাল। সব ভাল চলছিল। তাই এরকম মনের অবস্থা হওয়ার কোনও কারণ ছিল না। কিন্তু কোনও কারণ ছাড়াই আমি ভেঙে পড়তাম। এক এক দিন এমন হত, আমার ঘুম থেকে উঠতে ইচ্ছে করত না। সব কিছু ভুলে থাকতে আমি ঘুমিয়ে থাকতাম। কখনও কখনও আত্মহত্যাপ্রবণ হয়ে উঠতাম।"

    দীপিকা বলছেন, "আমার মা বাবা ব্যাঙ্গালোরে থাকে। তাই যখনই তারা আসতেন বা এখন আসেন, আমি দেখাই সব ঠিক আছে। বাবা মায়ের সামনে আমরা সব সময় দেখাতে চাই যে, আমরা ভাল আছি। তাই আমিও দেখাচ্ছিলাম যে, আমি খুব ভালো আছি। কিন্তু যখন ওদের ফিরে যাওয়ার সময় এল, আমি ভেঙে পড়লাম। মা জিজ্ঞাসা করেছিল, কী হয়েছে? বয়ফ্রেন্ড নাকি কাজ নিয়ে সমস্যা? আমার কাছে কোনও উত্তর ছিল না। এই খারাপ লাগাটা মনের গভীর একটা ফাঁকা জায়গা থেকে তৈরি হয়েছিল। তবে মা খুব তাড়াতাড়ি বুঝতে পারে সেটা। আমার মনে হয় ভগবানই এই ভাল কাজটা আমার জন্য করিয়েছেন।"

    আরও পড়ুন- বার বার খুনের হুমকি! আগ্নেয়াস্ত্র রাখার ছাড়পত্র পাওয়ার পরে আরও বড় নিরাপত্তা এবার সলমনের

    প্রসঙ্গত কাজের দিক থেকে বর্তমানে দীপিকা পাঠান ছবি নিয়ে ব্যস্ত। শাহরুখ খানের বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন বলিউড ডিভা। এছাড়াও হৃত্বিক রোশনের বিপরীতে ফাইটার ছবির কাজও চলছে তাঁর। অভিনেতা প্রভাসের সঙ্গে একটি ছবিতে অভিনয় করছেন দীপিকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Deepika padukone

    পরবর্তী খবর