viral video: রণবীরকে চুমুতে ভরালেন দীপিকা ! শুরু হল জুটির মারপিট ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

viral video: রণবীরকে চুমুতে ভরালেন দীপিকা ! শুরু হল জুটির মারপিট ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ranveer singh and deepika padukone

কী কাণ্ড ! চুমু খেতে খেতে এমন মারপিট? সম্পর্ক ঠিক আছে তো এই সেলেব দম্পতির !

  • Share this:

    #মুম্বই: রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বলিউডের সব থেকে হট জুটি। এই যুগলের সিনেমা থেকে রোম্যান্স সব কিছুই যেন সবার থেকে আলাদা। রণবীর ও দীপিকার আলাপ সিনেমার কাজ করতে এসেই। তাঁরা এক সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন 'রামলীলা', 'পদ্মাবত'-এর মতো একের পর এক হিট ছবি রয়েছে এই জুটির। অভিনয়ের সূত্র ধরেই দীপিকার প্রেমে পড়েন রণবীর। তারপর বেশ কয়েক বছর সম্পর্ক। বিয়ে। এখন তাঁদের সুখের সংসার।

    রণবীর বিয়ের দিন দীপিকাকে সিঁদুর পরিয়ে, নিজেও দীপিকার থেকে সিঁদুর পরেছিলেন। স্ত্রীর মঙ্গল কামনায়। এমন মিষ্টি স্বভাবের রণবীর। দীপিকা একটি ইন্টারভিউতে জানিয়েছিলেন, "রণবীর তাঁকে আগলে রাখেন। প্রশ্ন করেন না। সবার থেকে আলাদা। রণবীর ছাড়া অন্য কাউকে দীপিকা বিয়ে করতে পারতেন না।" যদিও দীপিকার কথা একেবারে সত্যি। কারণ মিডিয়ার সামনে হোক, বা ড্রাগ কেস রণবীর কিন্তু দুহাতে আগলেছেন দীপিকাকে।

    তবে দীপিকার জীবনে রণবীর সিং প্রথম প্রেম নয়। রণবীর কাপুর থেকে সির্দ্ধাথ সকলের সঙ্গেই এক সময় ভালোবাসার সম্পর্ক ছিল অভিনেত্রীর। তবে সে সব প্রেম না টিকলেও, রণবীর কাপুরের সঙ্গে বন্ধুত্বটা রয়ে গিয়েছে। তবে রণবীর সিংকে চোখে হারান দীপিকা। স্বামী বলে কথা। সম্প্রতি দীপিকা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি মিষ্টি প্রেমের ভিডিও শেয়ার করেছেন। সেখানে আদরে ভরিয়ে তুলছেন স্বামীকে। ভিডিও শেয়ার করে দীপিকা লেখেন, " আমাদের কি এটা না করে অন্য কিছু করা উচিত?" ঠিক তার পরেই একটি ভিডিও শেয়ার করেন রণবীর। সেখানে দু'জনে মারপিট করছেন। এই দু'টো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: