Deepika Padukon: খুশির খবর শোনালেন দীপিকা পাড়ুকোন ! ছবি শেয়ার করে ভক্তদের নতুন ইঙ্গিত দিলেন নায়িকা

photo source collected

কিছুটা রহস্যের ভঙ্গিতে অভিনেত্রী লিখেছেন ‘চুপ...কাজ চলছে’। তিনি তার Instagram-এ এই ছবিটি শেয়ার করেছেন।

  • Share this:

#মুম্বই: পরিচালক শকুন বাত্রার (Shakun Batra) পরবর্তী ছবির লিডিং লেডি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukon)। সম্প্রতি সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনে দীপিকা নীরবতা বজায় রাখার জন্য তার ভক্তদের আহ্বান জানিয়েছেন। কিছুটা রহস্যের ভঙ্গিতে অভিনেত্রী লিখেছেন ‘চুপ...কাজ চলছে’। তিনি তার Instagram-এ এই ছবিটি শেয়ার করেছেন। ইতিমধ্যেই যা ভাইরাল হয়েছে। ছবিতে দেখা গিয়েছে, দীপিকা চেয়ারে বসে মনোযোগ দিয়ে কিছু একটা পড়ছেন। পরণে একটি হুডি এবং প্যান্ট, তাঁর চুল বাঁধা। পরিচালক শকুনকেও ফ্রেমে দেখা গিয়েছে।

এদিকে উচ্ছ্বসিত ভক্তরা দীপিকার পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন। একজন বলেছেন, ‘দুর্দান্ত দেখাচ্ছে’। অন্য একজন লিখেছেন, ‘হুডি সহ অসাধারণ লাগছে’। অন্য আর এক ভক্ত লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না’। আবার কেউ কেউ অতি উৎসাহের সঙ্গে দীপিকাকে দীপু সম্বোধন করে লিখেছেন, ‘দীপু ছবির নামটা তো বলে দাও। কত দিন আর শকুন বাত্রার পরবর্তী ছবি বলে চালাবে’। শকুনের এই ছবিতে গল্লি বয়ল(Gully Boy) খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী(Siddhant Chadurvedi) এবং অনন্যা পান্ডেকেও (Ananya Pandey) মুখ্য চরিত্রে দেখা যাবে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা বলেছেন যে এই প্রোজেক্টটি 'বেশ চ্যালেঞ্জিং' এবং এটিকে কোনওভাবেই লাইট সিনেমা বলা যায় না।

দীপিকা বলেন, ‘এই সিনেমাটি আর ৫ টা বলিউড সিনেমার মতো একদমই হবে না। এতে এমন অনেককিছুই দেখানো হবে যা বলিউড সিনেমায় বেশি দেখা যায় নি। ফিল্মি ভাষায় এটিকে 'ডোমেস্টিক নোয়ার' বলা হয়। আমি মনে করি না যে এটি এমন একটি ঘরানা যার সঙ্গে আমরা খুব পরিচিত, কিন্তু একই সঙ্গে দর্শকরা এর জন্য পুরোপুরি প্রস্তুত, কারণ আমরা বিভিন্ন ভাবেই সেই ঘরানার সংস্পর্শে এসেছি, তা হলিউড চলচ্চিত্র বা ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে হোক না কেন’।

উল্লেখ্য, দীপিকার হাতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। যার মধ্যে রণবীর সিংয়ের (Ranveer singh) অভিনীত এবং কবির খান পরিচালিত ৮৩(83) রয়েছে। এছাড়া হাতে আছে পাঠান(Paathan)। এতে তাঁর সঙ্গে কাজ করতে দেখা যাবে সুপারস্টার শাহরুখ খানকে (Shah rukh khan)। অন্যদিকে আরও এক সুপারস্টার হৃত্বিক রোশনের(Hritwik Roshan)-এর জুটি বাধতে দেখা যাবে লাস্যময়ীকে। ছবির নাম ফাইটার (Fighter)। পাশাপাশি রামায়ণ (Ramayaana), মহাভারতের (Mahabharat) মতো বিগ বাজেটের প্রজেক্টও হাতে রয়েছে দীপিকার।

Published by:Piya Banerjee
First published: