Deepika Padukone: চারিদিকে নুপূরের আওয়াজ, সঙ্গে ভৌতিক শব্দ! কাচুমাচু হয়ে একা চেয়ার বসে দীপিকা

Photo: Instagram

Deepika Padukone scare fans with spooky new video: অভিনেত্রী তাঁর Instagram হ্যান্ডেলে একটি ভূতুড়ে ভিডিও শেয়ার করেছেন, যার শুরু থেকে শেষ সবটাই ভূতুড়ে কাণ্ডে ভরা।

  • Share this:

    #মুম্বই: সাদা কালো ছবি। চেয়ারে একটি মেয়ে চোখ বন্ধ করে কাচুমাচু হয়ে বসে! চারিদিকে সব ভূতুড়ে মিউজিক, ক্ষণে ক্ষণে নুপূরের আওয়াজ। এরই মধ্যে কেউ একজন এসে পুরো বিষয়টাকে বদলে দিয়ে আবার পুনরাবৃত্তির চেষ্টায় চেয়ারটিতে বসলেন। তিনি আর কেউ নন বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। অভিনেত্রী তাঁর Instagram হ্যান্ডেলে একটি ভূতুড়ে ভিডিও শেয়ার করেছেন, যার শুরু থেকে শেষ সবটাই ভূতুড়ে কাণ্ডে ভরা। এই ভিডিও পোস্ট করার সময় ভূতের একটি ইমোজিও জুড়ে দিয়েছেন দীপিকা।

    এই ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়। অনুরাগীরা নানা ধরনের মন্তব্য করতে থাকেন। অনেকেই ভিডিওটির প্রশংসা করেন। একজন লেখেন, “ওম শান্তি ওম (Om Shanti Om) ছবির শান্তিপ্রিয়ার (Shanti Priya) কথা মনে পড়ে গেল”। আরেকজন লিখেছেন, “আমার হলিউডের কোনও ভূতের ছবি মনে হচ্ছে”। অন্যজন লিখেছেন “ নতুন কোনও হরর ছবি আসছে কী, সেই ছবির নাম কি”। অভিনেত্রী এখন নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে এই ভিডিওর সঙ্গে নতুন ছবির যোগ রয়েছে কিনা, তা এখনও জানা যায় নি।

    দীপিকা মাঝে মধ্যেই নানা ধরনের ভিডিও শেয়ার করেন সোশ্যাল মাধ্যমে। কিছুদিন আগেই তাঁর স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) জন্মদিন উপলক্ষে তোদা কুত্তা টমি, সদ্দা কুত্তা কুত্তা (Twada Kutta Tommy, Sadda Kutta Kutta) গানে দীপবীর দম্পতিকে নাচতে দেখা গিয়েছে। বর্তনামে অভিনেত্রী নানা কাজে ব্যস্ত। একের পর এক ছবি মুক্তির অপেক্ষায় লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছে। রণবীরের বিপরীতে কবির খানের (Kabir Khan) ছবি ৮৩ (83) তে দেখা যাবে দীপিকাকে। সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং অনন্যা পান্ডের (Ananya Panday) সঙ্গে শাকুন বাত্রার (Shakun Batra) পরবর্তী ছবিতেও প্রধান চরিত্রে রয়েছেন তিনি। এছাড়াও শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে পাঠান (Pathan) ছবির কাজ করছেন দীপিকা। লাইনে রয়েছে ফাইটার (Fighter) ও মহাভারত (Mahabharata)।

    Published by:Siddhartha Sarkar
    First published: