Home /News /entertainment /
Deepika Padukone: মাত্র ১৮ বছর বয়সে দীপিকাকে স্তন নিয়ে শুনতে হয়েছিল এই প্রস্তাব, সাক্ষাৎকারে বললেন খোলাখুলি

Deepika Padukone: মাত্র ১৮ বছর বয়সে দীপিকাকে স্তন নিয়ে শুনতে হয়েছিল এই প্রস্তাব, সাক্ষাৎকারে বললেন খোলাখুলি

দীপিকা পাড়ুকোন। ফাইল ছবি

দীপিকা পাড়ুকোন। ফাইল ছবি

Deepika Padukone: খারাপতম পরামর্শের কথা বলতে গিয়ে দীপিকা বলেন, আমাকে মাত্র ১৮ বছর বয়সে সবচেয়ে খারাপ পরামর্শটি শুনতে হয়েছে।

  • Share this:

    #কলকাতা: শকুন বাটরা পরিচালিত গেহেরাইয়ার জন্য আপাতত আলোচনার শীর্ষে রয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেই সেই দীপিকাই একটি জাতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বলেছেন, মাত্র ১৮ বছর বয়সেই তাঁকে তাঁর স্তন নিয়ে এক অদ্ভুত প্রস্তাব শুনতে হয়েছে। সাক্ষাৎকারে দীপিকাকে জিজ্ঞাসা করা হয়েছিল, তাঁর জীবনে পাওয়া সেরা পরামর্শ ও সবচেয়ে খারাপ পরামর্শ কোনটি। দীপিকা তা নিয়ে দুই অভিজ্ঞতার কথাই শেয়ার করেন।

    খারাপতম পরামর্শের কথা বলতে গিয়ে দীপিকা বলেন, আমাকে মাত্র ১৮ বছর বয়সে সবচেয়ে খারাপ পরামর্শটি শুনতে হয়েছে। আমাকে বলা হয়েছিল, ওই বয়সে ব্রেস্ট ইমপ্ল্যান্ট বা স্তন প্রতিস্থাপন করাতে। আমার এখন এসে মনে হয়, আমার মধ্যে যথেষ্ট চেতনা ছিল, তাই আমি বিষয়টিকে খুব একটা সিরিয়াসলি নিইনি।

    আর ভাল পরামর্শের কথা বলতে গিয়ে দীপিকা বলেন, তিনি জীবনের সেরা পরামর্শ পেয়েছেন শাহরুখ খানের তরফ থেকে। বলিউডে শাহরুখের বিপরীতেই জীবনের প্রথম ছবিতে অভিনয় করেছিলেন দীপিকা। ওম শান্তি ওম ছবি থেকেই দীপিকার উত্থান শুরু হয়। সেই ছবিতে কাজ করার সময় তিনি পেয়েছিলেন সেরা উপদেশটি।

    আরও পড়ুন- 'কথা দিয়ে থাপ্পড় মারতে কঙ্গনাই পারে', এবার ক্যাটরিনাকে আক্রমণ অভিনেত্রীর

    কী বলেছিলেন শাহরুখ খান, দীপিকা বলছেন, শাহরুখ বলতেন, সবসময় ভরসাযোগ্য, বন্ধু স্থানীয়, শুভাকাঙ্খীদের সঙ্গে একসঙ্গে মিলে মিশে ছবি বানাতে। কারণ, ছবি তৈরি করা আসলে একটি আলাদা জীবন যাপন করা। সেই জীবন যাপনের মধ্যে কোনও ফাঁক রাখা ঠিক নয়। তাই যাদের সঙ্গে সহজাত প্রবৃত্তিতে মেলা-মেশা করা যায়, তাঁদের সঙ্গেই ছবি তৈরিকরা উচিত।

    কয়েকদিনের মধ্যেই পাঠান ছবিতে শাহরুখের সঙ্গে এক পর্দায় দেখা যাবে দীপিকাকে। ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ারের পর ফের জুটি বাঁধবেন শাহরুখ-দীপিকা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Deepika padukone

    পরবর্তী খবর